সর্বশেষ

» গোলাপগঞ্জে এলডিপির বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা : আহত ১৫

প্রকাশিত: ১৬. ডিসেম্বর. ২০১৯ | সোমবার

গোলাপগঞ্জ প্রতিনিধি : গোলাপগঞ্জে একটি রাজনৈতিক সংগঠনের বিজয় দিবসের অনুষ্ঠানে হামলার খবর পাওয়া গেছে। আজ সোমবার সকালে গোলাপগঞ্জ উপজেলা সদর এলাকায় বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম শরিক দল লিবারেল ডেমোক্রেটিক পাটি (এলডিপি) আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভার অনুষ্ঠানে হামলা চালিয়েছে সরকারদলীয় নেতাকর্মীরা। এতে মুহুর্তেই পন্ড হয়ে যায় বিজয় দিবসের অনুষ্ঠান। ঘটনায় এলডিপির ১০/১৫ জন নেতাকর্মী আহত হন। এরমধ্যে থেকে ৫ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন ও বাকীরা স্থানীয় ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে একটি আলোচনা সভার আয়োজন করে গোলাপগঞ্জ উপজেলা এলডিপি। সকাল ১০ টার দিকে অনুষ্ঠান শুরু হয়। এতে এলডিপি ছাড়াও ২০ দলীয় জোটের বিভিন্ন শরিক দলের নেতাকর্মী উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার কয়েক মিনিট পর কোন কারণ ছাড়াই স্থানীয় আওয়ামী লীগ ও তাদের অঙ্গ-সংগঠনের কয়েকজন নেতাকর্মী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অনুষ্ঠানে হামলা চালায়। তাদের হামলায় মুহুর্তে পন্ড হয়ে যায় বিজয় দিবসের মতো জাতীয় অনুষ্ঠান। এসময় উপস্থিত সাধারণ মানুষ প্রাণের ভয়ে দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। তখন সরকার দলীয় নেতাকর্মীদের হামলায় এলডিপির গোলাপগঞ্জ উপজেলা সিনিয়র সহ-সভাপতি সাদিক আহমদ, প্রচার সম্পাদক ফাহাদ আহমদ, এলডিপি কর্মী ফারুক আহমদ, আব্দুল আলিমসহ ১০/১৫ জন দলীয় নেতাকর্মী আহত হন।
এ ব্যাপারে জানতে চাইলে সাদিক আহমদ জানান, আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের লোকজন হঠাৎ কোন কারণ ছাড়াই আমাদের উপর হামলা চালায়। এসময় আমাদের ১০/১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।
এ বিষয়ে জানতে স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতাকে একাধিকবার কল দিলেও তারা কেউ কল রিসিভ না করায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবলীগ নেতা জানান, এলডিপির অনুষ্ঠানে প্রধানমন্ত্রীসহ কয়েকজন মন্ত্রীকে কটুক্তি করে বক্তব্য দেয়া হচ্ছিল। তা শুনে সাধারণ মানুষই অনুষ্ঠানটি পন্ড করেছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

December 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031