সর্বশেষ

» নগরীর দরগাহ গেইটে আর আরব রেস্তোরা থেকে ইয়াবা উদ্ধার, আপন ৩ ভাই আটক

প্রকাশিত: ১৩. নভেম্বর. ২০১৯ | বুধবার

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর দরগাহ গেইটস্থ আর আরব রেস্তোরা থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ, এ সময় আপন ৩ ভাইকে আটক করে থানায় নিয়ে যাবার পর অস্ত্র ও মাদক আইনে মামলা করে কোতয়ালী থানা পুলিশ।
আটককৃতরা হলেন সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের আব্দুর রকিব চৌধুরীর ৩ ছেলে জুন্নুর আহমদ চৌধুরী, যাদুল আহমদ চৌধুরী ও আদিল আহমদ চৌধুরী।
জানা যায়, জুন্নুর আহমদ চৌধুরী ছাত্রদলের একজন সক্রিয় কর্মী ও ব্যবসায়ী। নগরীর দরগাহ গেইটে আল আরব রেস্তোরা নামে তার একটি রেস্টুরেন্ট ব্যবসা রয়েছে। গতকাল মঙ্গলবার (১২ নভেম্বর) রাত ১১ ঘটিকার দিকে কোতয়ালী থানা পুলিশ হঠাৎ ঐ রেস্তোরায় মাদক রয়েছে বলে অভিযান শুরু করে। অভিযানের এক পর্যায়ে পুলিশ ১০০ পিছ ইয়াবা উদ্ধার করে ও রেস্টুরেন্টের মালিক জুন্নুর আহমদ চৌধুরীসহ তার আপন ২ ভাই যাদুল আহমদ চৌধুরী ও আদিল আহমদ চৌধুরীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। পরে অস্ত্র ও মাদক আইনে মামলা দিয়ে তাদের জেল হাজতে প্রেরণ করে।
কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাইয়ুম বলেন, আমরা গোপন সুত্রে খবর পাই নগরীর আল আরব রেস্তোরায় অবৈধ ব্যবসা পরিচালনা করা হচ্ছে। খবর পেয়ে আমি পুলিশ পাঠাই, পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ও দেশীয় একটি অস্ত্র উদ্ধার করা হয়। অভিযানের সময় ৩ জনকে গ্রেফতার করা হয় ও মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

[hupso]

সর্বশেষ

আর্কাইভ

November 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930