|
প্রকাশ: শনিবার, আপডেট : ৩০ মে ২০২০ ১২:০৫ ঘণ্টা

কাউন্সিলর আজাদুর রহমান অাজাদ ‘শঙ্কামুক্ত’

চেম্বার ডেস্ক: সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এখন ভালো আছেন। তার অক্সিজেন চলছে। ডায়রিয়াও বন্ধ হয়েছে। তিনি শারীরিকভাবে একটু দুর্বল। রাতে রক্ত চলাচল ৯২ শতাংশ ছিল যা এখন ৯৬ শতাংশ। সার্বক্ষণিক তাকে সেবা দেওয়া হচ্ছে। এমনটাই জানিয়েছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

 

করোনাভাইরাসের শুরু থেকে মানুষের পাশে থেকে কাজ করে যাওয়া কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৩ মে তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকেই তিনি সিলেট নগরীর টিলাগড়ের বাসায় আইসোলেশনে ছিলেন। বৃহস্পতিবার তার শরীরের অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র আরো জানান, গত রাতে তিনবার ডায়রিয়া হওয়ার পাশাপাশি আজাদের শ্বাসকষ্ট বেড়ে যায় এবং শরীরের রক্ত চলাচল একটু কমে যায়। রাতে তার শরীরের অবস্থা খারাপ হওয়া একটু শঙ্কা দেখা দিলেও আজ শুক্রবার সকাল থেকেই তিনি শঙ্কামুক্ত আছেন।

 

কাউন্সিলর আজাদকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ অন্যান্য মাধ্যমে বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করেছেন তার ব্যক্তিগত সহকারী মিলন কুমার শাহা। তিনি বলেন, ‘আমি তার সাথে আছি। তিনি ভালো আছেন।

 

প্রসঙ্গত, করোনা পরিস্থিতির শুরু থেকেই অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী নিয়ে ছুটেন কাউন্সিলর আজাদ ও তার স্ত্রী ব্রিটিশ কাউন্সিলর নাজমা রহমান। গত ৫ মে স্ত্রী নাজমা যুক্তরাজ্যে চলে যান আর ২৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হন কাউন্সিলর আজাদ। আক্রান্তের পর থেকে সিলেট মহানগর জেলার বিভিন্ন মসজিদে মসজিদে তার রোগমুক্তির জন্য দোয়া করা হচ্ছে।