সর্বশেষ
|
প্রকাশ: শনিবার, আপডেট : ২৩ মে ২০২০ ১০:০৫ ঘণ্টা

যুক্তরাজ্য বিএনপি নেতা রব্বানীর সহায়তায় সুনামগঞ্জের মোহনপুরে ঈদ উপহার বিতরণ

ডেস্ক রিপোর্ট: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানী সোহেলের সহায়তায় সুনামগঞ্জের মোহনপুর ইউনিয়নে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে  উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। ইতোমধ্যে তার পক্ষ থেকে জেলার বিভিন্ন স্থানে ধারাবাহিকভাবে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের জয়নগরবাজারে “মানুষ মানুষের জন্য” এই স্লোগাণকে ধারণ করে করোনা ভাইরাসে বিপর্যস্ত মোহনপুর ইউনিয়নের কর্মহীন, অসহায়,দরিদ্র অনেকগুলো পরিবারের মাঝে মোহনপুর ইউনিয়ন জাতীয়তাবাদী পরিবারের তত্ত্বাবধানে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম ও সদস্য সচিব তারেক মিয়া।
মোহনপুর জাতীয়তাবাদী পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপি নেতা গোলাম মোস্তফা, জেলা সেচ্ছাসেবক দলের সাহিত্য সম্পাদক মসিউর রহমান রাসেল, থানা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আকিকুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক দল নেতা সেলিম আহমদ,
প্রভাষক তোফায়েল আহমদ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি কামরুল হাসান, যুগ্ম সম্পাদক আলী আহমদ বাবলু, ইউনিয়ন ছাত্রদল নেতা আল ইমরান, রেজাউল আলম রেজা, ইয়াহিয়া আহমদ বিপ্লব, জাকুয়ান আহমদ, নিজাম উদ্দিন, আলমগীর আলম, আতিকুর রহমান, আব্দুর রাজ্জাক প্রমুখ।

সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন,”মানবতার আহ্বানে সাড়া দিয়ে দুঃসময়ে অসহায় মানুষের পাশে থাকার জন্য গোলাম রাব্বানী সোহেল ভাইকে ধন্যবাদ জানাই”। অসহায় মানুষের কল্যানে সামর্থবানদের এগিয়ে আসা উচিত। সকেলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা দুর্যোগ মোকাবেলা করতে হবে।