সর্বশেষ
|
প্রকাশ: শনিবার, আপডেট : ২৩ মে ২০২০ ১০:০৫ ঘণ্টা

দক্ষিণ সুনামগঞ্জের শিমুলবাকে আল-ইহসান সমাজ কল্যাণ পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ও করোনা মহামারীর কারণে দীর্ঘমেয়াদী লকডাউনে থাকা অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে দক্ষিণ সুনামগঞ্জ শিমুলবাকা আল-ইহসান সমাজ কল্যান পরিষদ। শনিবার শিমুলবাকে গ্রামের ৭০ টি গরীব দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়।

শিমুলবাক গ্রামের প্রবাসীদের অর্থায়নে এবং পরিষদের সদস্যদের সার্বিক সহযোগিতায় ৭০ টি পরিবারের মাঝে (উপকরণ : ১লি.তেল, ১কেজি করে চিনি, ডাল, লবন, ময়দা, পিয়াজ, ২ কেজি আলু ও ১ প্যাকেট লাচ্ছি) এসব প্যাকেট বিতরন করা হয়।

বিতরণকালে মোনাজাত করেন শিমুলবাক জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হাই সাহেব। এসময় উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা ক্বারী আব্দুল মান্নান, ডা:গিয়াস উদ্দিন, দিলোয়ার হোসেন, পরিষদের নির্বাহী সদস্য এখলাছুর রহমান, হাবিবুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন, মুফতি আসরাফ আলী, সাহেব আলী এবং কার্যকরী পরিষদের মধ্যে মোঃনুর আলম (সভাপতি), সহ-সভাপতি মাহবুব ইসলাম, নোমান আহমদ, জুনায়েদ আহমেদ, রুহুল আলম, সাজ্জাতুল ইসলাম রাসু, সাধারণ সম্পাদক সাবেরিন আহমেদ জয়নুল, সাংগঠনিক সম্পাদক রাজিব হোসাইন, অর্থ সম্পাদক ক্বারী মুজাহিদুল ইসলাম, তহুর আলম, সুজন মিয়া, প্রচার সম্পাদক জুনায়েদ ইসলাম জুনেদ, হাবিবুর রহমান, সুলতানুল আরেফিন ইমন,আজমল হোসাইন,সিয়াম, তারেক মিয়া প্রমূখ।