সর্বশেষ
|
প্রকাশ: শনিবার, আপডেট : ২৩ মে ২০২০ ০৭:০৫ ঘণ্টা

যুবলীগ নেতা মোমিনের উদ্যোগে কানাইঘাটে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ

চেম্বার ডেস্ক: কানাইঘাট উপজেলা যুবলীগের সাবেক  সদস্য আব্দুল্লাহ আল মোমিনের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ৩’শ টি পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

 

শনিবার (২৩ মে) দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে শারিরীক দুরত্ব মেনে ঈদ উপহার বিতরণ করা হয়।

 

আব্দুল্লাহ আল মোমিনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মিলন কান্তি দাসের পরিচালনায় নগদ অর্থ বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান,সহসভাপতি জামাল আহমদ,যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, মাসুক আহমদ,জমির উদ্দিন কামরান,মো ইয়াহিয়া,মো: আজির উদ্দিন।

 

 

এ ছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ফরিদ উদ্দিন,হেলাল আহমদ হেলালী, মাসুম আহমদ,খুর্শেদ আলম,এনাম উদ্দিন,মো কামিল হায়দার, মো: জাকারিয়া,কাওসার আহমদ,কামাল উদ্দিন,আবুল হাসনাত,রুবেল আহমদ,আবুল হোসেন,শিহাব আহমদ, শাহার আহমদ,আরিফুল আম্বিয়া, আশিক উদ্তিন,মাসুম আহমদ,শামীম আহমদ, ইয়াহিয়া, জসিমসহ নেতৃবৃন্দ।

 

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন,রাষ্টনায়ক  প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে কর্মহীন ও অসহায়দের পাশে খাদ্য সহায়তা থেকে শুর করে নাভাবে সহায়তা করে যাচ্ছে যুবলীগ।

 

তারই ধারাবাহিকতায় যুবলীগ নেতা মোমিনের পক্ষ থেকে আজকে অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ইদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সমাজের বিত্তশালীদের আরো এগিয়ে আসার আহবান জানান তিনি

 

 

উল্লেখ্য,যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মোমিনের পক্ষ থেকে ইতিমধ্যে কানাইঘাট উপজেলার বিভিন্ন গ্রামে খাদ্য সামগ্রীও বিতরণ করা হয়।