সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ২২ মে ২০২০ ০৯:০৫ ঘণ্টা

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা জাহেদ তালুকদারের পক্ষে ঈদ উপহার বিতরণ

ডেস্ক রিপোর্ট: দেশব্যাপী করোনা মহামারীর কারণে চলমান লকডাউনে থাকা দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আহমদ তালুকদার। শুক্রবার তার পক্ষ থেকে সিলেট নগরীর ৭ ও ৮নং ওয়ার্ডের সুবিধাভোগীদের বাসায় বাসায় গিয়ে ঈদ উপহার সামগ্রীর প্যাকেট পৌছে দেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আফসর খান।
জাহেদ তালুকদারের পক্ষ থেকে দেয়া ঈদ উপহার সামগ্রী নগরীর ৭নং ওয়ার্ডের দর্শন দেউরী-লন্ডনী রোড-জালালাবাদ এবং ৮নং ওয়ার্ডের আখালীয়া-নয়াবাজার এলাকায় বাসায় বাসায় গিয়ে দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় পরিবারের কাছে প্রদান করা হয়।

করোনা মহামারীর কারণে লকডাউনে থাকা দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে সামর্থ অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানিয়ে জাহেদ আহমদ তালুকদার বলেন, করোনা সারা বিশে^ তার ভয়াল থাবা বিস্তার করেছে। প্রবাসেও অনেক স্বজন করোনা আক্রান্ত হচ্ছে। তবুও মানবতার কল্যানে দেশে থাকা দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের কষ্ট লাঘবে নিজের পক্ষ থেকে সামর্থ অনুযায়ী এগিয়ে এসেছি। সামর্থ অনুযায়ী সবাইকে সমাজের অসহায় মানুষের কল্যানে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।
প্রেস বিজ্ঞপ্তি