সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ২০ মে ২০২০ ০৭:০৫ ঘণ্টা

লন্ডন সিটি যুবদলের উদ্যোগে সিলেট জেলা ও মহানগর যুবদলের খাদ্য সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট: করোনা ভাইরাসের কারণে দীর্ঘমেয়াদী লকডাউনে থাকা নির্যাতিত নেতাকর্মীদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে লন্ডন সিটি যুবদল। বুধবার নগরীর ৭নং ওয়ার্ডের সুবিদবাজার এলাকায় লন্ডন সিটি যুবদলের পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ। এসময় বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন, জাতির এই দুঃসময়ে সুদুর প্রবাসে অবস্থান করেও লন্ডন সিটি যুবদল নেতৃবৃন্দ দেশের নির্যাতিত দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষকে ভুলে যাননি। যদিও প্রবাসেও করোনা আঘাত হেনেছে। সেখানেও মানুষ ঘরবন্দি। তবুও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং যুক্তরাজ্য যুবদলের পরামর্শক্রমে লন্ডন সিটি যুবদল মানবতার আহ্বানে সাড়া দিয়েছে। অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সামর্থ অনুযায়ী সবাইকে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তারা।

৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি লল্লিক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও মহানগর যুবদল নেতা জামাল আহমদ খানের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর যুবদলের সদস্য সচিব শাহনেওয়াজ বখত তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্য থেকে আনোয়ার হোসেন মানিক, এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, তোফাজ্জল হোসেন বেলাল, আক্তার আহমদ, মামুন আহমদ মিন্টু, বিএনপি নেতা এম মখলিছ খান, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য লোকমান আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান নেছার, বিএনপি নেতা আব্দুল মালেক, স্বেচ্ছাসেবক দল নেতা কাজী মেরাজ, গাজী লিটন, যুবদল নেতা বদরুল ইসলাম, আমিনুল ইসলাম আমিন, জুবেদ আহমদ আমিরী, মেহেদী হাসান সপু, সাঈদ মাহমুদ ওয়াদুদ, জাবেদ আহমদ খান, হেলাল আহমদ, ইফতে হাসান সুমিত, সায়েদ আহমদ দিপক, ছাত্রদল নেতা আলী আকবর রাজন, মাহমুদুল হাসান সাগর, ফরিদ আহমদ, আবিদ, আকাশ ও হাসান প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি