|
প্রকাশ: সোমবার, আপডেট : ১৮ মে ২০২০ ০২:০৫ ঘণ্টা

কানাইঘাট উপজেলা ও গাছবাড়ী কলেজ ছাত্রদলের উদ্যােগে রাতের অাঁধারে খাদ্য বিতরণ

চেম্বার ডেস্ক: পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের ভাইস প্রেসিডেন্ট বর্তমান সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু’র নির্দেশে কানাইঘাট উপজেলা ও গাছবাড়ী ডিগ্রি কলেজ ছাত্রদলের পক্ষ থেকে দুস্থ, অসহায় ও র্কমহীন পরিবারের মাঝে গত রবিবার (১৭ মে) রাতের আঁধারে  ডাল, তেল,ছোলা, লবণ, আলু, পিয়াজ,লাচ্চি ও সাবানসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়।

উক্ত উপহার সামগ্রী দিতে আর্থিক ভাবে সহযোগিতা করেন সৌদি যুবদল নেতা আলতাফ হোসেন, দুবাই যুবদল নেতা সুলেমান আহমদ,যুবদল নেতা কামরুল হাসান, সাবেক মহানগর ছাত্রদল নেতা জিল্লুর রহমান, ফ্রান্স যুবদল নেতা হাসান আহমেদ,ছাত্রনেতা করিম,নাছির উদ্দিন ও শাকিল।

উপহার বিতরনে উপস্থিত ছিলেন যুবদল নেতা আলতাফ হোসেন, কামরুল হাসান, আশিক বাহাদুর, কামরুল,হাসিম। আরও উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক বেসরকারী বিশ্ববিদ্যালয় সম্পাদক জিল্লুর রহমান, কানাইঘাট উপজেলা ছাত্রদল নেতা ইলিয়াস, আজমল,সুমন,নূর আহমদ, আহমেদ জয়নাল,সুলেমান,জুনায়েদ আহমেদ বুলবুল,ফয়সাল আহমেদ সোহাগ। গাছবাড়ী ডিগ্রি কলেজ ছাত্রদল নেতা মজনু, আব্দুল্লাহ, জুবের,আবিদ,জাকির,আব্দুররহমান,হুমায়ুন,মাহিন,জামিল,তোফায়েল,মাহফুজ,বদরুল,লিও রেজওয়ান প্রমুখ।

এ সময়ে নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশ ব্যাপি বিএনপির সচেতনতা মূলক কার্যক্রম ও ত্রান বিতরণ চলছে। এর ধারাবাহিকতায় আমরাও  অসহায় ও হতদরিদ্র মানুষজনের পাশে দাঁড়াচ্ছি। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। জাতির এমন ক্রান্তিলগ্নে মানবতার উপস্থিতি সকল নেতা কর্মীদের মাঝে থাকা উচিত বলে মনে করেন সবাই ।

ছাত্রদলের প্রতিটি কর্মী দেশের দুর্যোগকালীন মুহূর্তে প্রতিবারের ন্যায় এবারও এগিয়ে এসেছে, ভবিষ্যতেও থাকবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।