সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ১৫ মে ২০২০ ০৪:০৫ ঘণ্টা

যুব সংগঠক ও সাংবাদিক মিশুর উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

চেম্বার ডেস্ক: 

নিরাপদ সড়ক চাই নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও  নিরাপদ নিউজ ডটকমের সিলেট ব্যুরো চীফ,সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য জহিরুল ইসলাম মিশুর উদ্যোগে  করোনা ভাইরাসের প্রভাবে অসহায় ও কর্মহীন প্রায় ২২০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (১৫ মে) বিকাল  ৪ টায় সিলেট নগরীর লন্ডনী রোড এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,তেল,আলু,ময়দা,সেমাই, চিনি ও লবন সহ ১০ কেজি করে প্যাকেট দেওয়া হয়।

বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ(ভিপি)। এসময় তিনি বলেন কোরনা ভাইরাসের লক্ষণ শুরু থেকে সংগঠক জহিরুল ইসলাম মিশু যেভাবে অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন তা দৃষ্টান্তমূলক। তিনি সমাজের সকল যুব সমাজ ও বিত্তবানদের প্রতি  এই সময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

জহিরুল ইসলাম মিশু বলেন,  দুর্যোগপূর্ণ এই মুহূর্তে অসহায় মানুষদের পাশে থাকতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে। তিনি সকল বিত্তবানদের কে  দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তিনি  খাদ্য সামগ্রী বিতরণে আর্থিক সহযোগিতা প্রদান করায়  যুক্তরাষ্ট্র প্রবাসী মান্না চৌধুরীর সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন আগ্রনী তরুন সংঘের সাবেক সভাপতি আতিকুর রহমান খান মুন্না,সিনিয়র সহ-সভাপতি শাহ মোঃ লোকমান আলী,সমাজকর্মী রিপন আহমদ  প্রমুখ।