সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ১৫ মে ২০২০ ১২:০৫ ঘণ্টা

১৮নং ওয়ার্ড বিএনপি নেতা মরহুম ইরাদের পরিবারের পাশে সিলেট মহানগর বিএনপি

ডেস্ক নিউজ: সিলেট মহানগর এর ১৮নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক মরহুম ইলিয়াস আহমদ ইরাদ (৩৫) এর পরিবারের পাশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর বিএনপি নেতৃবৃন্দ। মরহুম ইলিয়াস আহমদ ইরাদ বুধবার নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি কিডনি জনিত জঠিল রোগে ভুগছিলেন।

বৃহস্পতিবার সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরীর নেতৃত্বে মহানগর বিএনপির একটি প্রতিনিধি দল বিএনপি নেতা মরহুম ইলিয়াস আহমদ ইরাদের ঝরনারপাড়স্থ বাসভবনে যান। এসময় উপস্থিত নেতৃবৃন্দ মরহুম বিএনপি নেতা ইরাদের একমাত্র ছেলে ইহান আহমদ সহ পরিবারের সদস্যদের খোজঁ খবর নেন এবং মরহুম ইরাদের মাগফেরাত কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, প্রচার সম্পাদক শামীম মজুমদার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, ১৮নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক তারেক আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ চৌধুরী সানি, বিএনপি নেতা মামুন আহমদ ও মুরাদ আহমদ প্রমূখ।

এদিকে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধিন সিলেট মহানগর বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও মহানগর কৃষক দলের আহ্বায়ক আব্দুল মান্নান পুতুলকে দেখতে হাসপাতালে যান মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী। তিনি কৃষক দল নেতার চিকিৎসার খোঁজ খবর নেন এবং তার আশু সুস্থতা ও রোগমুক্তি কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি