সর্বশেষ
|
প্রকাশ: মঙ্গলবার, আপডেট : ১২ মে ২০২০ ১০:০৫ ঘণ্টা

দক্ষিণ সুনামগঞ্জে জামলাবাদ মহিলা মাদরাসার খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: বিশ্বে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসের কারণে লাখো মানুষ আজ ঘরবন্ধী। করোনা ভাইরাসে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ হচ্ছেন দিনমজুর বা অসহায় পরিবারগুলো। এসব পরিবারে পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকেই।

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জামলাবাদ হযরত খাদিজাতুল কুবরা (রা:) মহিলা মাদরাসার উদ্যোেগ লন্ডন প্রবাসী আব্দুর রকিবের ব্যবস্থাপনায় মাদরাসায় দরিদ্র ছাত্রী এবং গ্রামের অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে জামলাবাদ হযরত খাদিজাতুল কুবরা (রা:) মহিলা মাদরাসার মুহতামিম আলহাজ্ব মাওলানা আব্দুস শহীদ শায়খে জামলাবাদীর সভাপতিত্বে মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াখালী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও জামলাবাদ গ্রামের বাসিন্দা আব্দুল বাসিত সুজন, কুয়েত প্রবাসী আলাউদ্দিন, যুব সংগঠক সাব্বির আহমদ, সমাজসেবী মোজাম্মেল হক, দেলোয়ার হোসেন, মাদ্রাসার নির্বাহী পরিচালক হাফিজ মাওলানা জিল্ল্লু হক, ক্বারী মাওলানা মনসুর আহমদ, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা রুহুল আমিন এবং তেরাই মিয়া সহ গ্রামের বিশিষ্টজনেরা।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ২ লিটার সয়াবিন তৈল, ২ কেজি ময়দা, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি চিনি এবং ১ কেজি লবণ সহ মোট ১০ কেজির প্যাকেট করে প্রত্যেকটি পরিবারকে দেয়া হয়।


সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুস শহীদ শায়খে জামলাবাদী বলেন, আল্লাহর রহমতে লন্ডন প্রবাসী আব্দুর রকিব এর সার্বিক তত্ত্ববধানে আমরা ৭২ টি অসহায় পরিবারকে খাদ্য সমাগ্রী বিতরণ করেছি। আগামীতে আরো বেশী খাদ্য সামগ্রী বিতরণ করার ইচ্ছা আছে। আমি গ্রামের সকল সামর্থ্যবানদের কাছে অনুরোধ করছি, বিশ্বে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ঘরবন্ধী থাকা অসহায় পরিবারদের পাশে সামর্থ্য অনুযায়ী আপনারা এগিয়ে আসুন।