সর্বশেষ
|
প্রকাশ: সোমবার, আপডেট : ১১ মে ২০২০ ১০:০৫ ঘণ্টা

সিলেটে বাক-শ্রবন প্রতিবন্ধীদের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণ

চেম্বার ডেস্ক: বর্তমান করোনা পরিস্থিতিতে সিলেট বাক-শ্রবণ প্রতিবন্ধী কল্যান সংস্থার সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১১মে) দুপুরে সিলেট সদর উপজেলার টুকেরবাজারে সিলেট বাক-শ্রবণ প্রতিবন্ধী কল্যান সংস্থার কার্যালয়ে প্রায় শতাধিক সদস্যদের মধ্যে এ খাদ্য সহায়তা বিতরন করা হয়।

 

বর্তমান করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষের মধ্যে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় সমাজসেবা অধিদপ্তরের অধীনে এ সহায়তার প্রদান করা হয়। সিলেট বাক-শ্রবণ প্রতিবন্ধী কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর ব্যুরো চীফ মকসুদ আহমদ মকসুদ প্রতিবন্ধী সদস্যগনের হাতে এ খাদ্য সহায়তা তুলে দেন।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহাবুদ্দিন লাল,টুকেরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রফিক আহমদ, সিলেট বাক-শ্রবন প্রতিবন্ধী কল্যান সংস্থার সধারন সম্পাদক মো,আজিম উদ্দিন,সহ সাধারন সম্পাদক জুবের আহমদ প্রমুখ। খাদ্য সামগ্রী বিতরণ কালে বর্তমান আপদকালীন সময়ে বিশেষ এ সহায়তার জন্য সরকার এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।