সর্বশেষ
|
প্রকাশ: রবিবার, আপডেট : ১০ মে ২০২০ ১২:০৫ ঘণ্টা

রিলিজের আগেই আলোচনায় শিল্পী শালীনের রামাদ্বান স্পেশাল ‘একদিন সকাল হবে’

ডেস্ক রিপোর্ট: সুফি শিল্পী শালীন আহমেদ দেশের জনপ্রিয় সংগীত শিল্পী। সিলেটের সন্তান শালীন। গান আর স্টুডিও নিয়েই কাটছে যার দিবানিশি। ইতোমধ্যে একাধিক গান দেশ-বিদেশে দর্শকপ্রিয়তা পেয়েছে। এবার পবিত্র রমজান মাসে মুক্তি পাচ্ছে ‘একদিন সকাল হবে’ শিরোনামের মরমী গানটি। গানের রেকর্ডিং এবং ভিডিও এডিটিংও শেষ পর্যায়ে। দুয়েক দিনের মধ্যেই গানটি রিলিজ হতে যাচ্ছে।

‘একদিন সকাল হবে’ মরমী এই গানটির কথা লিখেছেন নোমান আব্দুর রহিম এবং সুর করেছেন শিল্পী শালীন আহমদ নিজে। সম্প্রতি গানটির কিছু অংশ ফেইবুকে আপলোড করা হলে দর্শক শ্রোতাদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়। এই গানের কমেন্ট দেখলেই অনুমান করা যায় গানটির গ্রহনযোগ্যতা। শিল্পী শালীন আহমেদের নিজেস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে আলোচিত এই গানটি।
শিল্পীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এই গান দর্শক শ্রোতাদের মন জয় করবে। এবং উনি নিজেও এই গানের ভক্ত। দর্শক শ্রোতাদের গানটি শেয়ার করার অনুরোধ জানান।
শিল্পী শালীন আহমদের বিশেষ আহবান- চলমান মহামারী করোনা ভাইরাস সংক্রমণের এই কঠিন পরিস্থিতিতে আমরা প্রত্যেকেই সচেতনতার পাশাপাশি যেন গরিব অসহায়দের পাশে দাড়াই।

উল্লেখ্য- সিলেটের সন্তান সুফি শিল্পী শালীন আহমদের আরো একাধিক মিউজিক ভিডিও বিভিন্ন ইউটিউব চ্যানেলে পাবলিশড্ হয়েছে। শিল্পী শালীন আহমদ গানের পাশাপাশি বিভিন্ন নাটকে অভিনয় করে দর্শক মহলে প্রশংসা কুড়িয়েছেন। তিনি সকলের ভালবাসা ও সহযোগিতা নিয়ে সামনে এগিয়ে যেতে চান।