সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ০৮ মে ২০২০ ১০:০৫ ঘণ্টা

কানাইঘাটে অসহায়দের ‘উপহার’ দিলেন আওয়ামী লীগ নেতা জমির উদ্দিন

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রার্থী ইউনিক কমিউনিটি সেন্টারের স্বত্বাধিকারী আওয়ামী লীগ নেতা জমির উদ্দিন কামরানের নিজ অর্থায়নে পৌরসভার ৭নং ওয়ার্ডের ৪’শ পরিবারের চাল সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

আজ শুক্রবার বিকেল ২টায় পৃথক ভাবে নয়াতালুক জামে মসজিদ ও রায়গড় গ্রামস্থ হাসপাতাল সংলগ্ন প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী সহায়তা করা হয় ৪’শ পরিবারে।

 

এ সময় উপস্থিত ছিলেন খাদ্য সামগ্রী সহায়তাকারী জমির উদ্দিন কামরান, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল্লাহ আল মুমিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কলামিষ্ট মাস্টার মিলন কান্তি দাস, মাস্টার আজির উদ্দিন, প্রবাসী জসিম উদ্দিন, সাবেক যুবলীগ নেতা সেলিম আহমদ, সমাজকর্মী কামরুজ্জামান, যুবলীগ নেতা হেলাল আহমদ হেলালী, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মামুন রশিদ রাজু, মিটুন চৌধুরী, ছাত্রনেতা আফতাব উদ্দিন, ব্যবসায়ী হারুন রশিদ, অলিউল্লাহ সহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ। খাদ্য সহায়তা প্রদানকালে ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দেশবাসীকে হেফাজত করার জন্য মোনাজাত পরিচালনা করেন নয়াতালুক জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ নজির আহমদ।

 

এ সময় খাদ্য সহায়তাকারী জমির উদ্দিন কামরান বলেন, করোনা এ মহা দূর্যোগকালীন সময়ে সবাই একধরনের মানবেতর ভাবে জীবন যাপন করছেন। বিশেষ করে মধ্যবিত্ত পরিবার ও যারা দৈনন্দিন কাজকর্ম করে জীবিকা নির্বাহ করে থাকেন তারা অনেক কষ্টে আছেন।

 

আমি আমার সাধ্য অনুযায়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের ৪’শ পরিবারে উপহার স্বরূপ খাদ্য দিতে সহযোগিতা করেছি এটা কোন দান বা অনুদান নয়। যারা সমাজে বিত্তশালী আছেন তারা যেন মানুষের পাশে এই মুহুর্তে সহযোগিতার হাত প্রসারিত করলে আমরা প্রতিটি পরিবারে খাদ্য সামগ্রী তোলে দিতে পারব।