সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ০৮ মে ২০২০ ১০:০৫ ঘণ্টা

কানাইঘাটে চ্যানেল এস ইউকের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

চেম্বার ডেস্ক: চ্যানেল  এস ইউকের পক্ষ থেকে কানাইঘাট দীঘিরপার পূর্ব ইউনিয়নের ১’শ পরিবারের মধ্যে বিভিন্ন প্রকার নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

আজ শুক্রবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চ্যানেল এস ইউকের কর্মকর্তাদের উপস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত থেকে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী তোলে দেন সিলেট শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, চ্যানেল এস ইউকের সিলেট জেলা প্রতিনিধি মঈন উদ্দিন মঞ্জু, আর টিভির সিলেট প্রতিনিধি হোসাইন আহমদ সুজাত, দীঘিরপার ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত, চ্যানেল এস ইউকের ক্যামেরা পার্সন লিটন চৌধুরী, আওয়ামী লীগ নেতা তাজ উদ্দিন সহ ইউপি সদস্যবৃন্দ।

 

খাদ্য সামগ্রী সহায়তাকালে চ্যানেল এস ইউকের সিলেট প্রতিনিধি মঈন উদ্দিন মঞ্জু বলেন, দেশের প্রতিটি দুর্যোগ মূহুর্তে চ্যানেল এস ইউকের পরিচালনা পরিষদের পক্ষ থেকে অসহায় মানুষদের নানা ভাবে সহযোগিতা করা হয়ে থাকে। করোনার এ মহা সংকটকালীন সময়ে চ্যানেল এস এর পক্ষ থেকে সিলেট অঞ্চলের অসহায় অনেক পরিবারকে সাধ্যনুযায়ী সহযোগিতা করার জন্য আপনাদের পাশে আমরা রয়েছি।

 

এম তাজিম উদ্দিন ও ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল বলেন, চ্যানেল এস ইউকে অত্যন্ত জনপ্রিয় একটি চ্যানেল। আমরা দেখেছি বিভিন্ন সময় এ চ্যানেলের পক্ষ থেকে দরিদ্র মানুষকে সহযোগিতা করা হয়েছে। করোনার সময়ে কানাইঘাটের ১শ’টি পরিবারের বিভিন্ন  প্রকার খাদ্য সামগ্রী  দিয়ে সহযোগিতা করায় তিনি চ্যানেল এস’র  পরিচালনা পর্ষদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।