সর্বশেষ
|
প্রকাশ: বৃহস্পতিবার, আপডেট : ০৭ মে ২০২০ ০৭:০৫ ঘণ্টা

বর্ণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনলাইনে নিয়োগ আবেদন বাতিল করার জন্য দরখাস্ত প্রদান

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বর্ণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমানের এমপিও এর জন্য অনলাইন আবেদন বাতিল করার জন্য কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর দরখাস্ত করা হয়েছে।

 

৩ মে বর্ণি গ্রামের ইসহাক আহমদ দরখাস্তে উল্লেখ করেন, সদ্য এমপিও তালিকায় স্থান পেয়েছে বর্ণি উচ্চ বিদ্যালয়। এই প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান শিক্ষক নিবন্ধন ও বিএড ছাড়া ২০১৬ সালে প্রধান শিক্ষক হিসেবে নিজেকে নিয়োগ দেখিয়ে এমপিও ভুক্তির জন্য অনলাইনে আবেদন করেছেন। অবৈধ ভাবে এই নিয়োগ আবেদন বাতিল করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয়ে উল্লেখ করা হয় দরখাস্তে।

 

এর আগে গত বছরের ১৯ ডিসেম্বর সিলেট মাধ্যমিক ও উচ্চ শিক্ষা উপ-পরিচালক বরাবর তার এই নিয়োগ বাতিলের জন্য দরখাস্ত করা হয়েছিল।

 

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বদিউজ্জামান বলেন, আমরা একটি দরখাস্ত পেয়েছি, এ বিষয়ে তদন্ত হচ্ছে। যদি তার জমাকৃত কাগজ পত্র অনলাইনে পাওয়া না যায় তাহলে তার এই আবেদন বাতিল করা হবে।

 

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করার জন্য বলা হয়েছে।