সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ০৮ এপ্রি ২০২০ ০৮:০৪ ঘণ্টা

গোয়াইঘাটে পুলিশের অভিযানে পাঁচ ডাকাত গ্রেফতার

চেম্বার ডেস্ক: সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে পাঁচ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার (৮ এপ্রিল) বিকেলে পৃথক অভিযান চালিয়ে গোয়াইনঘাট থানা পুলিশ তাদের আটক করে।

গ্রেপ্তারকৃতরা হলেন রাউতগ্রাম ও হাতিরপাড়া এলাকার ইব্রাহীম আলীর ছেলে আনোয়ার হোসেন, বশির উদ্দিনের ছেলে আফজল হোসেন, ফযেজ উদ্দিনের ছেলে সোহেল মিয়া, হেলাল উদ্দিনের রাহিম মিয়া ও ইসরাফিলের ছেলে শাহীন মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, (৭ এপ্রিল) মঙ্গলবার আকিজ ফুড এন্ড বেভারেজ এর পরিবেশক হিসাবে জাফলং বাজারের দুজন ব্যবসায়ী গাড়ীতে করে বিভিন্ন বাজারে পণ্য সামগ্রী দোকানে দোকানে সরবরাহ করে বিক্রিত পণ্যের টাকা সংগ্রহ করে ফেরার পথে জাফলং চা বাগান (লাল গাং) এলাকায় ৫/৬ জনের ডাকাত দল ছুরি দিয়ে ব্যবসায়ীদের আহত করে তাদের সাথে নগদ লক্ষাধিক টাকা লুঠ করে পালিয়ে যায়।

পরে থানা পুলিশের এসআই যীশু দত্ত, আবুল হোসেন, মতিউর রহমান, মাসুম আহমদ, এএসআই রুহুল আমিন, রাজিব রায়, সালাহউদ্দিন ও মশিউরসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক ও ব্যবসায়ীর টাকা উদ্ধার করা হয়।

থানার ওসি মো. আব্দুল আহাদ ৫ ডাকাত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাননীয় পুলিশ সুপার মহোদয়কে বিষয়টি অবহিত করলে তিনি আমাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। তাঁরই নির্দেশনার আলোকে সার্কেল স্যারের তত্বাবধানে টীম গোয়াইনঘাটের সাড়াশি অভিযানে ডাকাত দলের ৫ সদস্যকে আটক করা হয়।

দিত আসামিদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।