সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ০৮ এপ্রি ২০২০ ০৮:০৪ ঘণ্টা

করোনা ভাইরাস: জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে গোয়াইনঘাট থানা

চেম্বার প্রতিবেদক: করোনাভাইরাস থেকে গোটা জাতিকে রক্ষায় সরকার অত্যন্ত সতর্কতার সহিত কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের নির্দেশিত আইনগুলো মেনে চলতে হবে। সুরক্ষা সামগ্রী ব্যবহার এবং সতর্কতাকে গুরুত্ব দিয়ে সবাই বাড়ীতে থাকতে হবে।

 

 

সরকারের আইন মানতে জনগণকে আহ্বান জানিয়ে টিম গোয়াইনঘাট থানা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।  গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অাব্দুল অাহাদের নেতৃত্বে গোয়াইনঘাটকে করোনা ভাইরাস মুক্ত রাখতে কাজ করে যাচ্ছেন টিম গোয়াইনঘাট থানার এক ঝাঁক একনিষ্ট পুলিশ সদস্য। জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে গোয়াইনঘাট থানা কাজ করে যাচ্ছে।

প্রতিদিন একেকটি ইউনিয়নে জনসচেতনা কার্যক্রম ও অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরন করছেন পুলিশ সদস্যরা। পুলিশ সদস্যরা হাত জোর করে জনগণকে ঘরে থাকার জন্য অনুরুধ জানাচ্ছেন।

অাজ বুধবার ( ৮ এপ্রিল)  উপজেলার ৫ নং আলীরগাঁও ইউনিয়নে জনসচেতনা মূলক কার্যক্রম করে গোয়াইনঘাট থানা। এ সময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব, সিনিঃ এএসপি নজরুল ইসলাম পিপিএম, অফিসার ইনচার্জ আব্দুল আহাদ,  ইন্সপেক্টর (তদন্ত) হিল্লোল রায় সহ এসআই আব্দুল মান্নান,এসআই যীসু দত্ত,এসআই মাসুম আলম,এসআই শাহ আলম,এসআই মতিউর রহমানসহ অন্যান্য অফিসার ফোর্স।

 

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অাব্দুল অাহাদ  বলেন, সরকার ঘরবন্দি মানুষজনের পাশে আছে, সরকারের পর্যাপ্ত ত্রাণ তৎপরতাও চালু রয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বৃত্তবানদেরও এই দুর্যোগ মোকাবেলায় এক কাতারে এসে কাজ করতে হবে।