সর্বশেষ
|
প্রকাশ: সোমবার, আপডেট : ০৬ এপ্রি ২০২০ ১১:০৪ ঘণ্টা

কানাইঘাটে করোনাভাইরাস প্রতিরোধে পুলিশের সচেতনতা মূলক প্রচারণা অভিযান অব্যাহত

কানাইঘাট প্রতিনিধি :: করোনাভাইরাস মহামারী থেকে মানুষকে সুরক্ষিত রাখতে পুলিশের বিরামহীন অভিযান ও সচেতনতা মূলক প্রচারণা অব্যাহত রয়েছে। জনসমাগম এড়াতে কানাইঘাট থানা পুলিশ সোমবার উপজেলার গুরুত্বপূর্ণ পয়েন্ট চেক পোষ্ট বসিয়ে বিচ্ছিন্ন ভাবে যাতায়াতকারী অটোরিকশা (সিএনজি) ও ব্যাটারিচালিত রিক্সা একজন যাত্রী পরিবহন ও সামাজিক দূরত্ব বজায় রাখতে মনিটরিং কার্যক্রম অব্যাহত রেখেছে।

 

এছাড়া বেলা ২টায় কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো.শামসুদ্দোহা পিপিএম পুলিশ কর্মকর্তা ও সদস্যদের নিয়ে কানাইঘাট বাজারে অকারণে ভিড় ও জনসমাগম এড়াতে অভিযান পরিচালনা করেন।

এ সময় তারা বাজারে আগত জনগণকে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে দ্রুত বাজার ত্যাগ করে বাড়িতে চলে যাওয়ার আহ্বান করেন এবং ব্যবসায়ীদের দূরত্ব বজায় রেখে ব্যবসা পরিচালনা সহ বিকেল ৫টার মধ্যে ফার্মেসী ব্যতীত অন্যান্য সবধরনের দোকান পাঠ বন্ধ করার নির্দেশ দেন। তাছাড়া মাঠ পর্যায়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় টহল জোরদার করে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় জোরদার করা হয়েছে।

 

থানার অফিসার ইনচার্জ মো.শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, এখন থেকে সরকারী নির্দেশনা কেউ অমান্য করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।