সর্বশেষ
|
প্রকাশ: সোমবার, আপডেট : ০৬ এপ্রি ২০২০ ০৭:০৪ ঘণ্টা

জগন্নাথপুরে দোকান ও ফ্লাটের ভাড়া মওকুফ করলেন সুহেল খান টুনু

ডেস্ক রিপোর্ট: বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে দেশব্যাপী লকডাউন চলছে। দীর্ঘমেয়াদী লকডাউনে জনজীবনে নেমে এসেছে স্থবিরতা। জাতির এই চরম দুর্যোগে মানবতার আহ্বানে সাড়া দিয়ে জগন্নাথপুর উপজেলার দাওরাই বাজারস্থ জামালপুর খান সুপার মার্কেটের কয়েকটি দোকান ও ফ্ল্যাটের এপ্রিল মাসের ভাড়া মওকুফ করেছেন সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলার সাধারণ সম্পাদক হাজী সুহেল আহমদ খান টুনু।

তিনি বলেন, এই চরম ক্রান্তিলগ্নে দোকান এবং ফ্ল্যাটের ভাড়া পরিশোধ করা যে কোন মানুষের জন্য খুব কঠিন কাজ। নিজের বিবেকের তাড়না থেকেই এপ্রিল মাসের ভাড়া মওকুফ করেছি।

ভাড়া মওকুফ করায় হাফ ছেড়ে বেচেছেন দোকান ও ফ্ল্যাটের ভাড়াটিয়াগন। তারা বলেন, ব্যবসা বানিজ্য ও সবধরনের কাজ বন্ধ থাকায় আয় রোজগারের সকল পথ রুদ্ধ রয়েছে। এমতাবস্থায় ভাড়া দেয়া আমাদের জন্য মরার উপর খরার ঘা এর মতো ছিল। মার্কেটের স্বত্তাধিকারী এপ্রিল মাসের ভাড়া মওকুফ করায় আমাদের যে কি উপকার হয়েছে তা ভাষায় প্রকাশ করার মতো নয়। ভাড়াটিয়াদের পক্ষ থেকে মার্কেটের মালিকের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।