|
প্রকাশ: শনিবার, আপডেট : ০৪ এপ্রি ২০২০ ১০:০৪ ঘণ্টা

গোয়াইনঘাটে চা শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এসপি ফরিদ উদ্দিন

চেম্বার ডেস্ক: বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস প্রতিরোধে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী প্রচারপত্র, প্রচারনা ও গৃহবন্দী অসহায় পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।  শনিবার (৪ এপ্রিল) দুপুর ১২ টা থেকে গোয়াইনঘাট উপজেলার জাফলং চা-বাগানসহ বিভিন্ন ইউনিয়নে এসব কার্যক্রম পরিচালিত হয়।

 

এছাড়াও উপজেলার অপরাপর কয়েকটি ইউনিয়নের ভিন্ন গ্রামে পুলিশ সুপারের প্রতিনিধি হিসেবে সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর দিলীপ কান্ত নাথের নেতৃত্বে অন্য একটি প্রতিনিধি দল করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি ও ত্রানসামগ্রী বিতরণ করেন।

 

এ সময় সাধারণ মানুষকে সচেতন হবার আহবান জানিয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, বিশ্বব্যাপী বিপর্যয় নামিয়ে এনেছে করোনাভাইরাস। ইতিমধ্যে বাংলাদেশে এসেছে ভাইরাসটি। চীনের উহান প্রদেশে প্রথম বহিঃপ্রকাশ ঘটলেও বিজ্ঞানীরা এখনও এর উৎস বা কারণ ভালোভাবে জানতে পারেনি। এখনও পর্যন্ত এর প্রতিষেধক ওষুধ আবিষ্কার হয়নি। এমন অবস্থায় এই রোগ বিস্তারের ক্ষেত্রে প্রতিরোধ ব্যবস্থাই একমাত্র উপায় হিসেবে বিবেচিত হচ্ছে। তাই তিনি সবাইকে আতঙ্কিত না হয়ে ব্যক্তিগত সচেতন হওয়ার আহবান জানান।

 

সচেতনতা মুলক কার্যক্রম ও ত্রানসামগ্রী বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম, গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ প্রমুখ।