সর্বশেষ
|
প্রকাশ: শনিবার, আপডেট : ০৪ এপ্রি ২০২০ ০৯:০৪ ঘণ্টা

দক্ষিণ সুনামগঞ্জের জামলাবাদ মাষ্টারবাড়ীতে খাদ্য সামগ্রী বিতরণ

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে হোম কোয়ারেন্টেইন নিশ্চিত করায় কর্মজীবী অসহায় মানুষের জীবনে চরম দুর্ভোগ নেমে এসেছে। প্রাকৃতিক দুর্যোগের এই সময়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জামলাবাদ মাষ্টারবাড়ীর উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী (চাল, তৈল, পেয়াজ ও আলু) বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে জামলাবাদ মাষ্টারবাড়ীর উদ্যোগে, আরব আমিরাত প্রবাসী এনামুল হক, আসন্ন জয়কলস ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হক ও ফ্রান্স প্রবাসী মাজহারুল হকের অর্থায়নে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় মাষ্টারবাড়ী মুরব্বীয়ান ও যুবক ছাড়াও গ্রামের বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় গ্রামের অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সমাজসেবী গোলাম সরোয়ারের সভাপতিত্বে ও সাংবাদিক এমজেএইচ জামিলের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, মাষ্টারবাড়ীর প্রবীন মুরব্বী আব্দুল কাদির, সমছুল ইসলাম, গোলাম মাহমুদ, হাজী গোলাম কিবরিয়া, জামলাবাদ গ্রামের মুরব্বী আখলুছ মিয়া, নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেন জাকির, সমাজসেবক জামাল উদ্দিন, আজমত আলী, মেহেদী হাসান ও এমদাদুল হক উজ্জল প্রমূখ।