সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ০১ এপ্রি ২০২০ ১১:০৪ ঘণ্টা

মধ্যবিত্তদের সুখবর দিলেন সিলেটের জনপ্রিয় অভিনেতা বেলাল অাহমদ মুরাদ

চেম্বার প্রতিবেদক: 

বর্তমান করোনাভাইরাস এর দুর্যোগকালীন মহামারিতে বিশ্বের মানুষ দিশেহারা। একদিকে বেঁচে থাকার অার্তনাদ অন্যদিকে বেঁচে থাকার জন্য অন্নের অাহাজারি। এ কঠিন সময়ে সকল শ্রেণী পেশার মানুষ পড়েছেন বেকায়দায়। নিম্নবিত্তদের জন্য সরকার ইতিমধ্যে বড় বাজেট ঘোষণা করেছেন, পাশাপাশি ব্যক্তি উদ্যোগে ও নিম্নবিত্তদের জন্য সহায়তার হাত বাড়িয়েছেন অনেক ব্যক্তি প্রতিষ্টান। কিন্তু কঠিন এ সময়ে নিম্নবিত্তদের পাশাপাশি মধ্যবিত্তরাও পড়েছেন উভয় সংকটে।  তারা না পারছেন কাউকে কিছু বলতে না পারছেন সইতে। এদের জন্য কেউ এগিয়ে অাসছেন না বা কথাও বলছেন না।

ঠিক এমনি সময় মধ্যবিত্তদের জন্য সুখবর নিয়ে অাসলেন সিলেটের এ সময়ের জনপ্রিয় অভিনেতা বেলাল অাহমদ মুরাদ। তিনি মধ্যবিত্তদের একটি সুখবর দিয়েছেন পাশে থাকার তবে সিলেট শহরে বাড়ী হওয়ার কারণে শুধুমাত্র সিলেট সিটির জনগণকে দিতে পারবেন এমন সুবিধা।

এ নিয়ে বেলাল অাহমদ মুরাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন, নিচে তার স্ট্যাটাস টি হুবহু তুলে ধরা হলো।

 

♦ আপনি আমাদের মত মধ্যবিত্ত কিন্তু এই সংকট কালিন সময়ে আপনার অবস্থা কাওকে বলতে পারছেন না।

চিন্তা না করে আমাদের বলুন আমাদের দুই একজন আর আল্লাহ ছাড়া কেউ জানবে না। আমরা রাতে আপনার ঘরে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা করবো।

 

(যেহেতু আমার বাড়ি সিলেট শহরে শুধুমাত্র সিটির ভিতরে যারা তারা যোগাযোগ করবেন)

মোবাইল 01732 456750

ফোন রিসিভ না হলে মেসেজ দিয়ে রাখুন।

 

এই স্ট্যাটাস দেয়ার পর প্রশংসায় ভাসছেন অভিনেতা মুরাদ। অনেক শুভাকাঙ্ক্ষী তার এ উদ্যোগকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে রাত ১১.৩০ মিনিটে ফোন দেয়ায় বেলাল অাহমদ মুরাদ জানান, তিনি ও বিপ্লব কুমার এষ এখন আছেন বালুচর, যারা যোগাযোগ করেছেন তাদের ঘরে চাল ডাল পৌঁছে দেয়ার জন্য। তিনি তার সাধ্যমত মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।