সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ০১ এপ্রি ২০২০ ০৭:০৪ ঘণ্টা

হতদরিদ্রের মাঝে নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

চেম্বার ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণে দেশের দরিদ্রসীমার নিচে বসবাসকারী মানুষের ওপর। এই দুঃসময়ে অসচ্ছল মানুষদের সহায়তা করতে শুক্রবার নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

জানা যায়, রাজধানীর বসুন্ধরা এলাকায় রিকশাচালকসহ স্বল্প আয়ের মানুষদের হাতে ব্যক্তি উদ্যোগে পণ্য তুলে দেন তিনি।

 

অপু জানান, তার উদ্যোগে একশো মানুষকে দেয়া হয়েছে নিত্যেপ্রয়োজনীয় দ্রব্যাদির প্যাকেট।

 

শুধু অপু বিশ্বাস নয়, দেশের এই দুঃসময়ে অন্যান্য অঙ্গনের পাশাপাশি শোবিজ অঙ্গনের মানুষেরাও ব্যক্তিগত ও সংগঠনের পক্ষ থেকে অসচ্ছলদের পাশে দাঁড়াচ্ছেন। এরইমধ্যে শুক্রবার (২৭ মার্চ) নায়ক-প্রযোজক অনন্ত জলিল ও শিল্পী সমিতির উদ্যোগে চলচ্চিত্রের অসচ্ছল ২৩০ জন শিল্পীকে দেয়া হয়েছে নিত্যপ্রয়োজীয় সামগ্রির প্যাকেট।

 

এ ব্যপারে এক ভিডিওবার্তায় অপু বলেন, পুরো বিশ্বের মতো বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। যার যার জায়গা থেকে করোনাভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সেই জায়গা থেকে আমি একশো মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় পণ্য তুলে দিয়েছি। কারণ তাদের আয়ের পথ বন্ধ হয়ে গিয়েছে।

 

অপু বিশ্বাস বলেন, করোনা প্রতিরোধে আমরা সবাই কাজ করছি। কিন্তু করোনার পাশাপাশি এখন ক্ষুধা নিবারণ করা প্রয়োজন। সরকার এরইমধ্যে বেশ কিছু পদক্ষেপ নিয়েছেন। আমি মনে করি, এখন সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। শুধু ফেসবুকে পোস্ট দিলে হয়তো মানুষ কিছুটা সচেতন হবেন কিন্তু এই মানুষগুলোর ক্ষুধা নিবারণ হবে না।