সর্বশেষ
|
প্রকাশ: সোমবার, আপডেট : ৩০ মার্চ ২০২০ ০৮:০৩ ঘণ্টা

জগন্নাথপুরে যুবদল-ছাত্রদলের করোনা প্রতিরোধে মাস্ক ও ঔষুধ বিতরণ

জগন্নাথপুর সংবাদদাতা: বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামুলক কর্মকান্ড পরিচালনা করেছে জগন্নাথপুর উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। সোমবার বিকেলে উপজেলার আশারকান্দি ইউনিয়নের বুরাইয়া গ্রামে বাড়ি বাড়ি গিয়ে নেতৃবৃন্দ মানুষের মাঝে সচেতনতামুলক বিভিন্ন পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করেন। এই সময় যুবদল ও ছাত্রদলের পক্ষ থেকে গ্রামের দরিদ্র পরিবারের মাঝে মাস্ক ও প্রয়োজনীয় ঔষুধ সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হাজী সোহেল আহমদ খাঁন টুনু, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক বাবুল খান মুন্না, জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা ডাঃ মাফজুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা এম. এ সালাম, এফ. আই মিজান, সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী ছাত্র ফোরামের সহ- প্রচার সম্পাদক শাকিল আহমেদ প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত হলে কোন চিকিৎসা নেই। সুতরাং এই ভাইরাস থেকে সুরক্ষা পেতে হলে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হতে। সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। স্যানিটাইজার দিয়ে বার বার হাত মুখ ধৌত করতে হবে। সর্বোপরি বাসায় থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনাকে আমরা সুরক্ষা পেতে পারবো বলে আমাদের বিশ^াস।