সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ২০ মার্চ ২০২০ ১২:০৩ ঘণ্টা

কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে কমিউনিটি নেতা ওয়েছ’র মতবিনিময়

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন সৌদিআরব কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি কমিউনিটি নেতা ওয়েছ আহমদ।

 

বৃহস্পতিবার বিকেল ৩টায় ক্লাব কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত সৌদিআরব প্রবাসী কমিউনিটির প্রিয় মুখ ওয়েছ আহমদ বলেন, কানাইঘাট প্রবাসীদের কল্যাণের জন্য সৌদিআরবের সর্বপ্রথম কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ প্রতিষ্ঠা হওয়ার পর থেকে এই সংগঠন প্রবাসীদের সুখ-দুঃখে পাশে দাঁড়ানোর পাশাপাশি কানাইঘাটের আর্থসামাজিক মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।

 

তিনি এই সংগঠনের সকল মহতি কর্মকান্ড গণমাধ্যমে তুলে ধরার জন্য প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত স্থানীয় সাংবাদিকদের প্রতি আহŸান জানান। সেই সাথে ওয়েছ আহমদ কানাইঘাট প্রেসক্লাবের দ্বিতল আধুনিক ভবনের নির্মাণ কাজে সহযোগিতা করার জন্য তার সংগঠন সহ সৌদি প্রবাসীদের কাছ থেকে তহবিল গঠন করে ক্লাবের উন্নয়ন কাজে সহযোগিতা সহ তার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদানের আশ^াস প্রদান করেন। তিনি প্রেসক্লাবের ভবন নির্মাণ কাজ শুরু করায় সাংবাদিকদের প্রতি অভিনন্দন জানান।

 

ক্লাবের পক্ষ থেকে প্রবাসী এ কমিউনিটি নেতাকে সম্মানা ক্রেস্ট প্রদান সহ শুরুতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ক্লাব নেতৃবৃন্দ। ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সুজন চন্দ অনুপ, সহযোগী সদস্য মাহফুজ সিদ্দিকী, সাংবাদিক জয়নাল আজাদ। মতবিনিময় শেষে তিনি ক্লাবের দ্বিতল ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করেন।