|
প্রকাশ: সোমবার, আপডেট : ১৬ মার্চ ২০২০ ০৮:০৩ ঘণ্টা

গাছবাড়ী থানা বাস্তবায়নের দাবীতে লন্ডনে জিডিএ’র কমিটি গঠন

প্রবাস চেম্বার ডেস্ক: গাছবাড়ী ডেভলাপমেন্ট এসোসিয়েশন (GDA) কর্তৃক এক জরুরি সভা গতকাল ১৫ মার্চ, রবিবার ইস্ট লন্ডনের ফিস্ট রেস্টুরেন্টে অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলেমান আহমদ এর পরিচালনায় অনুষ্টিত সভায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলায়াত করেন হাফিজ মাওলানা জয়নাল আবেদীন চৌধুরী।

সভায় প্রস্তাবিত চারখাই থানা থেকে ৯নং রাজাগঞ্জ ইউনিয়নকে বাদ দেওয়ায়, মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায়,সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অান্তরিক ধন্যবাদদ এবং তথ্য উপাত্ত দিয়ে সহযোগিতা করায় উপস্থিত সবাই ছালিক আহমদ, ফারুক আহমদ ও প্রেস ও মিডিয়া সেক্রেটারী ইকবাল অাহমদ চৌধুরীকে ধন্যবাদ জানানো হয়।

উপস্থিত সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে প্রস্তাবিত গাছবাড়ী থানা বাস্তবায়নের চলমান কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য GDA এর তত্তাবধানে, সংগঠনের সহ-সভাপতি আবুল ফাতেহকে আহ্বায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট থানা বাস্তবায়ন কমিটি (UK) গঠনের সিদ্বান্ত গৃহীত হয় | পূর্ণাঙ্গ কমিটির তালিকা:

১. আবুল ফাতেহ  (আহ্বায়ক)২. আনিসুল হক ৩.আতাউর রহমান ৪. মওলানা আবুল হাসনাত ৫.মখলিছুর রহমান ৬. আহমেদ ইকবাল চৌধুরী  ৭. ইউসুফ আহমদ  ৮. ফারুক আহমদ চৌধুরী  ৯. ছালিক আহমদ  ১০. হারুন রশিদ  ১১. হাফিজ জয়নাল আবেদীন চৌধুরী ১২. জামাল উদ্দিন  ১৩. আবুল হারিছ ১৪. হাসান রাজা।

পদাধিকার বলে সংগঠনের সভাপতি মুজিবুর রহমান, সংগঠনের সাধারণ সম্পাদক সুলেমান আহমদ ও ট্রেজারার আব্দুর রহমান বুলবুলকে উক্ত কমিটির সদস্য হিসাবে গণ্য করা হবে এবং তারা উপস্থিত থেকে পরামর্শ ও সর্বাত্তক সহযোগিতা করার সিদ্বান্ত গৃহীত হয় |

উক্ত কমিটি, GDA এর তত্বাবধানে খুব শীঘ্রই যুক্তরাজ্যে বসবাসরত সকল কানাইঘাটবাসীর সাথে এক মত বিনিময় সভার আয়োজন করবে এবং সবার সহযোগিতা ও পরামর্শে থানা বাস্তবায়নের কর্যক্রম শুরু করবে |

পরে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী এর সৌজন্যে মধ্যাহ্ন ভোজ ও দোয়ার মাধ্যমে সভার পরিসমাপ্তি হয় |