|
প্রকাশ: বৃহস্পতিবার, আপডেট : ১২ মার্চ ২০২০ ০৪:০৩ ঘণ্টা

যুক্তরাজ্যে ‘জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র পরিচিতি সভা সম্পন্ন

ডেস্ক রিপোর্ট: বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত জকিগঞ্জের প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন “জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন” এর এক পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। গতকাল লন্ডনে সংগঠনের যুক্তরাজ্যে বসবাসরত সর্ব স্থরের নেতৃবৃন্দকে নিয়ে উক্ত সভা অনুষ্টিত হয়। সম্পূর্ণ প্রবাসী নির্ভর এ সংগঠনের পরিচিতি সভা ধারাবাহিকভাবে বাংলাদেশের পর সংযুক্ত আরব আমিরাত এবং গতকাল যুক্তরাজ্যে অনুষ্ঠিত হল।

এসোসিয়েশনের সহ-সভাপতি এ.সি আজাদ চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সভাপতি বেলাল আহমদের পরিচালনায় উক্ত সভা লন্ডনের একটি অভিজাত রেষ্টুরেন্টে অনুষ্টিত হয়। এসোসিয়েশনের উপদেষ্ঠা মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ এর পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে সূচীত সভায় পরিচিতি পর্ব শেষে স্বাগত বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সহ-সাধারন সম্পাদিকা রুলী চৌধুরী।

অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন’র উপদেষ্ঠা ও জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সহ-সভাপতি মাওলানা মোঃ আব্দুল কুদ্দুছ, উপদেষ্ঠা শাহিন রশিদ, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, মসিউর রহমান শাহিন, বর্তমান সভাপতি জুবের আহমদ লস্কর, সাধারণ সম্পাদক আতিকুর রহমান চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ ইমন, বর্তমান সহ-সস্পাদক আব্দুল বাছিত মুকুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোহাম্মদ ইব্রাহিম, মহি উদ্দীন, আজীজা চৌধুরী, আমিরা চৌধুরী, মাইশা চৌধুরী, রাইশা চৌধুরী প্রমূখ। দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে সম্মিলিত মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।