সর্বশেষ
|
প্রকাশ: বুধবার, আপডেট : ১১ মার্চ ২০২০ ০৭:০৩ ঘণ্টা

খালেদের মায়ের সুস্থতা কামনায় সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের দোয়া মাহফিল

ডেস্ক রিপোর্ট: সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদের অসুস্থ মাতার সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। বুধবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদে উক্ত মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সিলেট মহানগর, বিভিন্ন ওয়ার্ড ও কলেজ ইউনিটের ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে সাবেক ছাত্রদল নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত কামনা, আরাফাত রহমান কোকোর মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ভয়াবহ করোনা ভাইরাস থেকে মুক্তি এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, মহানগর সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, সহ-সভাপতি আব্দুল করিম জোনাক, ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপু, আশরাফ উদ্দিন রুবেল, কামরান আহমদ, জেলা সহ-সভাপতি এনামুল কবির চৌধুরী সুহেল, মহানগর যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, জেলা যুগ্ম সম্পাদক দুলাল রেজা, মহানগর সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি, জেলা যুগ্ম সম্পাদক আব্দুল মোমিন লস্কর, ছাত্রদল নেতা ফয়েজুর রহমান, মহানগর সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম সৌরভ, মদন মোহন বিশ^বিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক মোক্তার আহমদ মুক্তার, যুগ্ম আহ্বায়ক কামরান উদ্দিন অপু, মাসুদুর রহমান মাসুম, সদস্য জীবরান আহমেদ, ১১নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব সঞ্জয় দাস ও যুগ্ম আহ্বায়ক আলেখ আহমদ প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি