|
প্রকাশ: বৃহস্পতিবার, আপডেট : ০৫ মার্চ ২০২০ ১১:০৩ ঘণ্টা

কানাইঘাট উপজেলা, পৌর ও কলেজ নেতৃবৃন্দের সাথে জেলা ছাত্রদলের মতবিনিময়

ডেস্ক রিপোর্ট : সিলেট জেলার আওতাধীন কানাইঘাট উপজেলা, পৌর ও বিভিন্ন কলেজ ছাত্রদল নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন সিলেট জেলা ছাত্রদল নেতৃবৃন্দ। গতকাল স্থানীয় কানাইঘাট পৌর এলাকায় জেলা ছাত্রদল গঠিত কানাইঘাটের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিমের সদস্যবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কানাইঘাট উপজেলা, কানাইঘাট পৌর, কানাইঘাট ডিগ্রি কলেজ ও গাছবাড়ী ডিগ্রি কলেজ ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় তৃনমূল ছাত্রদল নেতৃবৃন্দের মতামত নেয়া হয়। ইউনিট কমিটি গঠনের লক্ষ্যে পদ প্রত্যাশী নেতাকর্মীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়। নির্দিষ্ট সময়ের মধ্যে সাংগঠনিক টীমের কাছে বৃত্তান্ত (সিভি) জমা দেয়া এবং নির্ধারিত তারিখের মধ্যে সাক্ষাৎকারে অংশ নেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। এছাড়া সভায় শাখা গঠনের জন্য কেন্দ্র থেকে প্রেরিত ও জেলা ছাত্রদল কর্তৃক প্রণীত দিকনির্দেশনা সমুহ উপস্থিত নেতাকর্মীদের সামনে তুলে ধরা হয়।

জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক টীমের সদস্য সুহেল ইবনে রাজার সভাপতিত্বে এবং জেলার সাংগঠনিক সম্পাদক ও টীম সদস্য আব্দুল মুতাকাব্বির চৌধুরী সাকির পরিচালনায় অনুষ্ঠিত সভায় সাংগঠনিক দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন, সাংগঠনিক টিমের সদস্য ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক জুবায়ের আহমদ লিলু, কানাইঘাট উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সদস্য সচিব আবুল বাশার, পৌর ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য আল আমিন, কানাইঘাট ডিগ্রী কলেজ ছাত্রদলের সভাপতি তাজুল ইসলাম ও সাধারন সম্পাদক হুমায়ুন রশিদ রাসেল।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদল নেতা বিলাল উদ্দিন ও ফয়সল আহমেদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা বলেন, আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় ছাত্রদল পুনর্গঠন প্রক্রিয়া শুরু হয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় মেধাবী, যোগ্য ও সক্রিয় নেতাকর্মীদের দিয়ে ইউনিট গঠন করা হবে। সকল প্রকার গ্রুপিং ও বিভেদ মুক্ত হয়ে ছাত্রদলকে এগিয়ে নিতে জিয়ার সৈনিকদের দৃঢ় শপথ নিতে হবে।

প্রেস বিজ্ঞপ্তি