সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ১৪ ফেব্রু ২০২০ ১০:০২ ঘণ্টা

ইসলামী ব্যাংক সিলেট জোনের সেরা এজেন্ট নির্বাচিত কানাইঘাটের সড়কের বাজার

চেম্বার ডেস্ক: প্রান্তিক মানুষের দোরগোড়ায় অার্থিক সেবা পৌঁছে দিয়ে সিলেট  জোনে সেরা নির্বাচিত হয়েছে, ইসলামি ব্যাংক সড়কের বাজার অাউটলেট।

 

ডিপোজিট মোবিলাইজেশন একাউন্ট ওপেনিং এবং ফরেন রেমিট্যান্স তিনটি ক্যাটাগরীতেই সেরা নির্বাচিত হয়েছে “মাহমুদ এন্ড ব্রাদার্স” এর সড়কের বাজার এজেন্ট ব্যাংক।

গণমানুষের অাস্থা,  জনসংযোগে দক্ষতা ও পারিবারিক ঐতিহ্যের মিশেলে উদ্যোক্তা অাবু মাহমুদ অর্জন করেছেন এ সাফল্য।

ডিসেম্বর ২০১৯ পযর্ন্ত সারা দেশে ১১ হাজার অাউটলেটের মাধ্যমে এজেন্ট ব্যাংকিংয়ে গ্রাহক সংখ্যা ৫২.৬৮ লক্ষ, মোট অামানত ৭হাজার ৫শত কোটি টাকা।

এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে বিতরনকৃত রেমিট্যান্স ৯ হাজার ৯৪৩ কোটি টাকা, তন্মধ্যে ইসলামি ব্যাংকের এজেন্ট অাউটলেট এর মাধ্যমে রেমিট্যান্স সেবা পৌছেছে ২০৯৬ কোটি টাকা।

নানামুখী অার্থিক সেবা সহজিকরণ এর মধ্য দিয়ে ইসলামি ব্যাংক এর এজেন্ট অাউটলেট  অর্জন করেছে গণমানুষের অাস্থা।

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ঢাকা নর্থ ও সিলেট জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা হয়েছে।

 

বৃহস্পতিবার ১৩/০২/২০২০ রাজধানীর একটি কনভেনশন হলে এ কর্মশালা হয়।

 

কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ফিন্যান্সিয়াল ইনক্লুশন ডিভিশনের জেনারেল ম্যানেজার আনোয়ারুল ইসলাম।

 

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আলী।

 

স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সিদ্দিকুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সাঈদ উল্লাহ, জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের ও রফিকুল আলম, ঢাকা নর্থ জোনপ্রধান মিজানুর রহমান এবং সিলেট জোনপ্রধান শিকদার মো. শিহাবুদ্দিন।

কর্মশালায় ঢাকা নর্থ ও সিলেট জোনের শাখা ব্যবস্থাপক ও এজেন্টরা অংশ নেন।