সর্বশেষ
|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ৩১ জানু ২০২০ ১১:০১ ঘণ্টা

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি ওবায়দুল কাদের

চেম্বার ডেস্ক: শ্বাসকষ্টজনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল পৌনে ১১টার দিকে বিএসএমএমইউতে আসেন তিনি ।

 

সেখানকার চিকিৎসকরা তার শারীরিক অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি জানান, গত রাত থেকে তার শ্বাসকষ্ট হচ্ছিল। এটা বোঝার পর সকালে তিনি বিএসএমএমইউতে চিকিৎসা নিতে আসেন। তার শারীরিক অবস্থা স্বাভাবিক রয়েছে। তবে শ্বাসকষ্ট ছাড়া তার অন্য কোনো সমস্যা নেই।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের বলেন, ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তিনি বিএসএমএমইউয়ে চিকিৎসাধীন রয়েছেন। এ কারণে এখনকার মতো আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা মুলতবী ঘোষণা করা হয়েছে। বৈঠকের খবর পরে জানানো হবে।

উন্নত চিকিৎসার জন্য গত ৫ মার্চ তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। গত ২০ মার্চ ওই হাসপাতালের কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সেতুমন্ত্রীর বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। দীর্ঘ এক মাস পর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে থাকার পর গত ৫ এপ্রিল সুস্থ হয়ে দেশে ফেরেন তিনি।