|
প্রকাশ: শুক্রবার, আপডেট : ২৪ জানু ২০২০ ০১:০১ ঘণ্টা

পরিকল্পনামন্ত্রী,মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ও প্রবাসী কল্যাণ মন্ত্রী সিলেট অাসছেন অাজ

চেম্বার ডেস্ক: পৃথক কর্মসূচিতে যোগ দিতে সিলেটে আসছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ। আজ শুক্রবার তাঁরা সিলেটে আসবেন।

সিলেট জেলা প্রশাসন সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, শুক্রবার বিকাল ৪টা ৪০ মিনিটে বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। শনিবার সকাল ১০টায় তিনি গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী ও পুনর্মিলনীতে যোগ দেবেন। বিকাল ৩টায় সিলেট সার্কিট হাউসে জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে বিভাগীয় মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন তিনি। রোববার সকালে সুনামগঞ্জে গিয়ে বিভিন্ন কর্মসূচিতে যোগ দেবেন পরিকল্পনামন্ত্রী। এ দিন রাত ১০টায় ঢাকার উদ্দেশ্যে সুনামগঞ্জ ত্যাগ করবেন মান্নান।

 

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সিলেটে পৌঁছে শুক্রবার বিকাল ৩টায় দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করবেন। একইসাথে মুক্তিযোদ্ধা ও সুধীজনদের সাথে তারা মতবিনিময়ও করবেন। শনিবার সকাল সাড়ে ১০টায় তিনি মৌলভীবাজার সদর, কমলগঞ্জ ও কুলাউড়া উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন এবং মতবিনিময় সভায় যোগ দেবেন। বিকাল ৩টায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি।

 

এদিকে, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বিমানযোগে সিলেটে পৌঁছাবেন শুক্রবার সকাল ১১টা ৪০ মিনিটে। পরে বেলা ২টায় জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির ১ম সভায় অংশ নেবেন তিনি। শনিবার সকাল ১০টায় গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন মন্ত্রী। আগামী রোববার সকাল সাড়ে ১০টায় জকিগঞ্জে হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্ট আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে থাকার কথা রয়েছে তাঁর। ওইদিন সন্ধ্যায় বিমানযোগে ঢাকায় ফিরবেন ইমরান।