|
প্রকাশ: রবিবার, আপডেট : ১৯ জানু ২০২০ ০৮:০১ ঘণ্টা

শাহজালাল (র.) একাডেমী মাথিউরার শিক্ষক ও শিক্ষার্থী সমাবেশ সম্পন্ন

“শিক্ষার্থীদের শুধু মেধাবী এবং বড় নয়,
ভালো মানুষ হওয়ার শপথ নিতে হবে”

ডেস্ক রিপোর্ট: শাহজালাল (র.) একাডেমী মাথিউরা বিয়ানীবাজারের উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রখ্যাত মুফাসসিরে কুরআন হযরত মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার।
একাডেমীর প্রিন্সিপাল ও শাহজালাল তালিমুল কুরআন সেন্টারের মুহতামিম মাওলানা অলিউর রহমান সিরাজীর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে সকল শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, একাডেমীর শিক্ষক মাওলানা আব্দুল কাদির।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেন, আমাদের তরুণ প্রজন্মদেরকে শুধু বড় এবং মেধাবী হলেই চলবেনা। সবার আগে ভালো মানুষ হওয়ার শপথ নিতে হবে। আধুনিক শিক্ষার সমন্বয়ে দ্বীনি শিক্ষার প্রয়োজনীয়তা দিন দিন বেড়ে চলেছে। জ্ঞান বিজ্ঞানের প্রসারের এই যুগে সকল জাহেলিয়াত মোকাবেলায় এই শিক্ষার বিকল্প নাই। এক্ষেত্রে শাহজালাল (র.) একাডেমী এবং শাহজালাল (র.) তালিমুল কুরআন সেন্টার মাইলফলক হিসেবে কাজ করছে। প্রতিষ্ঠান দুটিকে সাফল্যের দ্বারপ্রান্তে পৌছি দিতে শিক্ষক ও শিক্ষার্থীদের যৌথ সমন্বয়ের বিকল্প নেই।