|
প্রকাশ: মঙ্গলবার, আপডেট : ১৪ জানু ২০২০ ০২:০১ ঘণ্টা

কাতারে কুরআন-সুন্নাহ পরিষদের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

চেম্বার প্রতিবেদক, কাতার:
প্রবাসী বাংলাদেশীদের মধ্যে দেশী ভাষায় নিজস্ব সাহিত্য-সংস্কৃতি বিকাশের লক্ষ্যে প্রতিবারের মতো এবারও বাংলাদেশের কুরআন-সুন্নাহ পরিষদ আয়োজন করে বার্ষিক সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি যুবের আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আনোয়ারুল ইসলামের সঞ্চালনায় কাতার স্পোর্টস ক্লাবের ইনডোর স্টেডিয়ামে গতকাল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হামাদ আল মোল্লা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুরআন-সুন্নাহ পরিষদ সহ-সভাপতি ইনতেখাব বিন ইউসুফ, সহ-সাধারণ সম্পাদক এইচ.এম. ইব্রাহিম সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

অপেক্ষমান জনগণকে কাতার ও বাংলাদেশের সমাজবাস্তবাতার আলোকে নাটিকা উপস্থাপন ও দেশের ও ইসলামী সঙ্গীত পরিবেশেন করেন আলে হেরা শিল্পীগোষ্ঠীর একঝাঁক তরুণ সদস্য।

সমাপনী বক্তব্যে সভাপতি উপস্থিত হাজার হাজার দর্শক-শ্রোতা ও প্রতিযোগীদের প্রাকৃতিক প্রতিকূলতাকে উপেক্ষা করে অনুষ্ঠানে যোগদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি উপস্থিত প্রবাসীদের জ্ঞান অর্জন,চরিত্র গঠন ও আদর্শ নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলার জন্য কোরআন হাদিসের অনুসারী হওয়ার আহবান জানান।