|
প্রকাশ: সোমবার, আপডেট : ০৬ জানু ২০২০ ১০:০১ ঘণ্টা

মার্কিন সেনাদের লাশ কফিনে করে পাঠানো হবে : হিজবুল্লাহ

চেম্বার ডেস্ক: লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব হাসান নাসরুল্লাহ বলেছেন, মার্কিন সেনা কর্মকর্তা ও সিপাহীদের লাশ মধ্যপ্রাচ্য থেকে কফিনে করে আমেরিকায় নিতে হবে এবং তখনই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার প্রশাসন বুঝতে পারবে যে, তারা এই অঞ্চলের নিয়ন্ত্রণ হারাচ্ছে এবং তারা পরাজিত হচ্ছে।

 

লেবাননের রাজধানী বৈরুতে রোববার সন্ধ্যায় এক টেলিভিশন ভাষণে হাজার হাজার সমর্থকের উদ্দেশ্যে এসব কথা বলেছেন হাসান নাসরুল্লাহ। তিনি বলেন, ইরানের বিপ্লবি গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সোলায়মানির হত্যাকাণ্ডের প্রতিশোধ নেয়া শুধুমাত্র ইরানের দায়িত্ব নয়; এ দায়িত্ব পুরো প্রতিরোধকামী ফ্রন্টের।

 

হাসান নাসরুল্লাহ বলেন, মধ্যপ্রাচ্যে মার্কিন বাহিনীর অপরাধের উপযুক্ত শাস্তি হবে তাদের ঘাঁটিগুলো, যুদ্ধজাহাজ এবং সেনা সদস্যদের ওপর হামলা। তিনি জোর দিয়ে বলেন, আমেরিকা এই সন্ত্রাসী হামলার মাধ্যমে তারা পুরো মধ্যপ্রাচ্যে নতুন অধ্যায়ের সূচনা করেছে।

 

হিজবুল্লাহ মহাসচিব বলেন, জেনারেল সোলায়মানি এবং ইরাকের পপুলার মোবিলাইজেশন ইউনিটের সেকেন্ড ইন-কমান্ড আবু মাহদি আল-মুহান্দিসকে হত্যা করে আমেরিকা শুধু ইরাক ও ইরানের জন্য নয় বরং পুরো অঞ্চলের জন্য নতুন অধ্যায়ের সূচনা করেছে। পার্সটুডে।