|
প্রকাশ: রবিবার, আপডেট : ২৯ ডিসে ২০১৯ ০৭:১২ ঘণ্টা

কানাইঘাট ‌’সমাজ কল্যাণ পরিষদ’র বিজয় র‌্যালি সম্পন্ন

চেম্বার ডেস্ক: কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদের বিজয় র‌্যালি বার্ষিক অ্যাওয়ার্ড সম্পন্ন হয়েছে।

 

শনিবার অনুষ্ঠিত বিজয় র‌্যালীটি কানাইঘাটের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আল রিয়াদ কমিউনিটি সেন্টারে সমাপ্ত হয় এবং শুরু হয় বার্ষিক অ্যাওয়ার্ড বিতরণ, উপদেষ্টা পরিষদ সংবর্ধনা।

 

পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও সাংগঠনিক সম্পাদক হোমায়েদ আহমদের যৌথ পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আহমদ মাসুম।

 

হাফিজ আহমদ মারুফের তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান বক্তব্যে বলেন, বাংলাদেশের অনেক জায়গায় অনেক সংগঠন দেখেছি, কিন্তু কানাইঘাট সমাজ কল্যাণ পরিষদের মতো এমন সুশৃঙ্খল সংগঠন দেখিনি। আমি মনে করি তোমরা মাদক, যৌতুক, অবিচার, অনাচার ও সমাজ বিরোধী কর্মকান্ড প্রতিরোধে সোচ্চার ভূমিকা রাখবে। পাশাপাশি ক্যারিয়ারের প্রতি যথাযথ গুরুত্ব দেবে। একদিন তোমরা গোটা বাংলাদেশের আইডল হবে এবং তোমাদের প্রতি আমাদের সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

 

 

 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিষদ প্রধান উপদেষ্টা প্রিন্সিপাল সিরাজুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার কানাইঘাট -জৈন্তা সার্কেল আব্দুল করিম, সহকারী পুলিশ সুপার ওয়ালী আহমদ, পুলিশ পরিদর্শক আনোয়ার জাহিদ, উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আহমদ সুলেমান, অধ্যাপক আব্দুর রহিম, এডভোকেট মামুন রশিদ, কবি আব্দুল কাহির, মকদ্দুস আলী মখই।

 

বার্ষিক অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে ২০১৯ সালে শিক্ষা ক্ষেত্রে বিশেষ ভূমিকার জন্য পরিষদ শিক্ষা অ্যাওয়ার্ড গ্রহণ করেন চরিপাড়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোজ্জাম্মীল আলী, পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইয়াহিয়া, সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য পরিষদ সমাজ সেবা অ্যাওয়ার্ড গ্রহণ করেন সমাজ সেবক শাহিদূর রহমান ও ফখরুল ইসলাম, মরণোত্তর সম্মাননা প্রদান করা হয় মৃত মাস্টার ফয়জুর রহমান, মৃত ময়না মিয়া মেম্বার, মৃত নূর উদ্দীন ও মৃত জালাল আহমদ।

 

মানব কল্যাণ তহবিলের আজীবন সদস্য হিসাবে ক্রেস্ট গ্রহণ করেন তাজির আহমদ, আব্বাস উদ্দীন, শাহাব উদ্দীন, হাফসা জান্নাত লিমা ও বিশেষ সম্মাননা গ্রহণ করেন মাস্টার আবুল খয়ের।

 

আমজাদ আহমদের দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে চলমান অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিষদ সহ সভাপতি আলী আহমদ চৌধূরী, অর্থ সম্পাদক আদিল চৌধূরী, অফিস সম্পাদক তারেক আহমদ, ক্রীড়া সম্পাদক জাকারিয়া আহমদ সুমন, সাংগঠনিক সমন্বয়ক মিসবাহুল করিম, প্রযুক্তি সম্পাদক আহসানুর রশিদ রিপন, রাজাগন্জ ইউপি সভাপতি মাসুদ আহমদ মাসুম, সাধারণ সম্পাদক জামিল আহমদ, ঝিঙ্গাবাড়ী ইউপি সভাপতি সাইদূর রহমান, সাধারণ সম্পাদক এম এ বাশার, বানীগ্রাম ইউপি সভাপতি সেলিম আহমদ, সহ-সভাপতি আর কে মাসরুর, সাধারণ সম্পাদক মারুফ আহমদ, চতুল ইউপি সভাপতি আদিল আহমদ, সাতবাঁক ইউপি সভাপতি সুলতান আহমদ শিক্ষা সম্পাদক শিহাব আহমদ, দিঘীরপার ইউপি সভাপতি হাফিজ আহমদ সুজন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি সভাপতি জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক আরশাদূর রহমান, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি সভাপতি জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক জাহিদ আল মিসবাহ, পৌর সভাপতি আহমদ শফি, সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুমেল, পরিষদ কার্যকরি সদস্য হেলাল আহমদ জুয়ল, সাজু আহমদ।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আব্দুর রহমান, জাহেদ আহমদ, ফয়সল আহমদ, ইমরান হোসেন, নেওয়ার আহমদ, তাজ উদ্দীন, শাহান আহমদ, মিনহাজ উদ্দীন। পরিশেষে সদ্য প্রায়ত  বিশিষ্ট রাজনীতিবিদ জনাব জালাল আহমদ সাহেব স্বরণে দোয়া মাহফিলের মাধ্যমে সম্পন্ন হয়।