সর্বশেষ
|

কানাইঘাট এলজিইডি কন্ট্রাক্টর এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি : কানাইঘাট এলজিইডি কন্ট্রাক্টর ওয়েল ফেয়ার এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার বিকেল ৩টায় কানাইঘাট ডাকবাংলো হলরুমে অনুষ্ঠিত হয়। কন্ট্রাক্টর মনির উদ্দিনের সভাপতিত্বে ও কন্ট্রাক্টর ফারুক আহমদের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা এলজিইডি কন্ট্রাক্টর ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট কন্ট্রাক্টর রাখাল দে। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক শামীম আহমদ, সহ-সভাপতি ফারুক আহমদ, এমএজি বাবর, ইসমাইল আলী আশিক, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমদ, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম তোহেল, দপ্তর সম্পাদক খাইরুল হাসান, সহ-দপ্তর সম্পাদক শাকিল আহমদ খান, সদস্য সেলিম আহমদ চৌধুরী, পৌর কাউন্সিলর বিলাল আহমদ, বিশিষ্ট কন্ট্রাক্টর মঈন উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সম্পাদক সাবেক কন্ট্রাক্টর আব্দুন নূর, কানাইঘাট খেয়াঘাট পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল মালিক মানিক। কানাইঘাটের এলজিইডির কনট্রাক্টরদের মধ্যে বক্তব্য রাখেন শ্রী রিংকু চক্রবর্তী, মঞ্জুরুল আলম, কয়েস আহমদ চৌধুরী, নূরুল ইসলাম, হোসন আহমদ, শ্যামল কুমার দাস, নজির উদ্দিন প্রধান, মাসুম আহমদ, দেলোয়ার হোসেন, খসরুজ্জামান পারভেজ, আদনান আহমদ, দেলোয়ার ইসমাইল, শায়িক আহমদ, আলী হোসেন প্রমুখ।

 

সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে শ্রী রিংকু চক্রবর্তীকে সভাপতি ও ফারুক আহমদকে সাধারণ সম্পাদক এবং দেলোয়ার হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কানাইঘাট এলজিইডি কন্ট্রাক্টর ওয়েলফেয়ার

এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের জেলা নেতৃবৃন্দ। সম্মেলনে জেলা এলজিইডি কন্ট্রাক্টর এসোসিয়েশনের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সরকারের সকল ধরনের অবকাঠামোগত উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়নে অংশীদার হিসাবে এলজিইডির কনট্রাক্টররা দায়িত্ব পালন করে থাকেন। এলজিইডির সকল কাজ স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বাস্তবায়ন হয়ে থাকে। এখানে কোন কন্ট্রাক্টর কাজে দুর্নীতি করে থাকেন না। কিন্তু অনেক সময় এলজিইডির কনট্রাকটরদের কাজের বিল পেতে দুর্নীতিবাজ কতিপয় কর্মকর্তারা নানা ধরনের হয়রানী করে থাকেন এতে করে কনট্রাক্টরদের নানা সমস্যায় পড়তে হয়। সিলেটের প্রতিটি উপজেলায় কনট্রাক্টরদের একীভূত করে সংগঠন সৃষ্টির মাধ্যমে স্বচ্ছতার সহিত উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন ও কনট্রাক্টরদের বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নে এলজিইডি কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন কাজ করে যাবে বলে তারা অঙ্গীকার ব্যক্ত করেন।