|

১১ ডিসেম্বর মাঠে গড়াবে বিপিএলের সপ্তম আসর,মঞ্চ মাতাতেন জনপ্রিয় তারাকারা

চেম্বার ডেস্ক: মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে তৈরি হয়েছে বিশাল মঞ্চ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এবার প্রধান আকর্ষণ তারা।

 

আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বিপিএলের সপ্তম আসর। তার আগে হয়ে যাবে উদ্বোধনী অনুষ্ঠান। ০৮ ডিসেম্বর এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জাঁকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে।

 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানটি বিকেল সাড়ে ৪টা থেকে সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন নিউজ টোয়েন্টিফোর।

 

আগে বলা হয়েছিল, মাত্র ৫ হাজারের মতো দর্শক এ জাঁকালো উদ্বোধনী আয়োজন মাঠে বসে দেখার সুযোগ পাবেন! ২৬ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে দর্শক থাকবেন মাত্র ৮ হাজার। তার মধ্যে সাধারণ দর্শকদের জন্য থাকবে মাত্র ৫ হাজার টিকিট। তবে, এবার বিসিবি দর্শকের চাহিদার কথা মাথায় এনে আরও এক হাজার টিকিটের ব্যবস্থা করেছে।

 

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। সর্বোচ্চ মূল্য (ভিআইপি) ধরা হয়েছে ১০ হাজার টাকা। এছাড়া ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও থাকবে। দর্শক চাহিদার কথা বিবেচনা করে বিসিবি শেষ মুহূর্তে মাঠের ভেতরে ৫ হাজার টাকা মূল্যের আরও হাজারখানেক টিকিটের ব্যবস্থা করছে। এতে করে মাঠে বসেই দর্শকরা বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে পারবেন।

 

শেরে-বাংলা স্টেডিয়াম চত্ত্বরে, শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে, গুলশান দুইয়ে হোটেল দ্য ওয়েস্টিন ঢাকা, বনানীর ফাহিম মিউজিক ও গুলশান দুইয়ের ক্যাফে ইডেনে টিকিট পাওয়া যাবে। এছাড়া অনলাইন মাধ্যম সহজ ডট কম, পেপয়েন্ট ডট কম বিডি ও গ্যাজেটবাংলা ডট কম থেকেও টিকিট কাটা যাবে।

 

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। ০৮ ডিসেম্বর মিরপুরের শেরে-বাংলা স্টেডিয়ামে অুনষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে ৪ টায় আর শেষ হবে রাত ১০টায়। গেট খুলে দেওয়া হবে দুপুর আড়াইটায় আর বন্ধ করে দেওয়া হবে সাড়ে ৫টায়।