|

শফিক চৌধুরীর কৃতজ্ঞতা ও নতুন কমিটিকে অভিনন্দন

চেম্বার ডেস্ক: : সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন’১৯ ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সফলভাবে অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা জানিয়েছেন শফিকুর রহমান চৌধুরী। এছাড়াও সম্মেলনের মাধ্যমে সিলেট জেলা ও মহানগরের নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানান তিনি।

 

সম্মেলন উপলক্ষে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠকে মিলনের মহাসমুদ্রে পরিণত করায় দলীয় নেতাকর্মীদের অভিনন্দন জানান সিলেট জেলা আওয়ামী লীগের সদ্যসাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। শুক্রবার (৬ ডিসেম্বর) গণমাধ্যমে প্রেরিত বার্তায় তিনি আরো বলেন, দীর্ঘদিন পর অনুষ্ঠিত হওয়া এ সম্মেলন মহাসমুদ্রে পরিণত হওয়ায় প্রমাণ হয়েছে সিলেট জেলার প্রত্যেক উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড তথা তৃনমূলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তিনি বিগত দিনে দলীয় কার্যক্রমে অক্লান্ত ও আন্তরিক কাজ করায় সিলেটের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতিও কৃতজ্ঞতা জানান। বার্তার মাধ্যমে নতুন নেতৃবৃন্দকে সহযোগিতা প্রদান এবং ভবিষ্যতে দলের সবধরণের কর্মকান্ডে কাজ করে যাওয়ার প্রত্যয় জানান তিনি।

সম্মেলন সফলভাবে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতা করায় তিনি সিলেটের প্রত্যেক উপজেলা থেকে আগত কাউন্সিলর, ডেলিগেট, অতিথিবৃন্দসহ, অগণিত নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী এবং সাংবাদিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংশ্লিষ্ট সবার প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।