|

কানাইঘাট পানি উন্নয়ন বোর্ড কমিটির সভা অনুষ্ঠিত

চেম্বার ডেস্ক: কানাইঘাট উপজেলা পানি উন্নয়ন বোর্ড কমিটির এক সভা বুধবার (৪ ডিসেম্বর) বিকেল ৩টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

কমিটির সভাপতি নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানের সভাপতিত্বে উক্ত সভায় চলতি ও আগামী বছরে পানি উন্নয়ন বোর্ডের অর্থায়নে কানাইঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে হাওর এলাকার উন্নয়নে কাবিঠা প্রকল্পের আওতায় ৬৬ লক্ষ টাকার মাটির কাজ সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ার লক্ষে সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

হাওর এলাকায় বেড়িবাঁধ ও মাটির কাজে যাতে করে কোন ধরনের অনিয়ম দুর্নীতি না হয় এ জন্য জনপ্রতিনিধি ও কাজের সাথে জড়িত কর্মকর্তাদের নিষ্ঠার সাথে কাজ করার জন্য আহ্বান জানান নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান।

 

উক্ত সভায় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড সিলেট অফিসের উপ-সহকারী প্রকৌশলী মো. রুবেল সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, কমিটির সদস্য লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির চেয়ারম্যান জেমসলিও ফারগুশন নানকা, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন, কানাইঘাট পৌরসভার কাউন্সিলর শরীফুল হক, কাউন্সিলর আবিদুর রহমান।