|

কানাইঘাটে শ্রেষ্ঠ কাব শিক্ষক দেলোয়ার হোসেন চৌধুরী

কানাইঘাট প্রতিনিধি:

প্রাথমিক শিক্ষা পদক ২০১৯-এ কানাইঘাট উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যায়ের মধ্যে বিভিন্ন ক্যাটাগরি বাছাই পর্বে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. দেলোয়ার হোসেন চৌধুরী।

 

সোমবার বিকাল ৪টায় কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত করা হয়।

 

এতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক-শিক্ষিকা, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক-শিক্ষিকা, শ্রেষ্ঠ কাব শিক্ষক-কাব শিশু, শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এস,এম,সি নির্বাচিত করা হয়।

এ সময় নির্বাচিত কমিটির সভাপতি কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান ও সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার স্বপন কুমার দাস এবং সদস্য সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোপাল চন্দ্র সূত্রধরের উপস্থিতিতে মৌখিক ভাইবা ও দৃশ্যমান ডকুমেন্টের মাধ্যমে শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে মো. দেলোয়ার হোসেন চৌধুরীকে নির্বাচিত করা হয়। বর্তমানে তিনি উপজেলার পৌরসভার বিষ্ণুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন।

একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী আবুল হোসেনকে কাব শিশু হিসাবে নির্বাচিত করা হয়।অভিব্যক্তি প্রকাশে মো. দেলোয়ার হোসেন বলেন, কানাইঘাট উপজেলার কাব-স্কাউটিং কার্যক্রমে নিজেকে সম্পৃক্ত রেখে নিজ বিদ্যালয় থেকে সর্বোচ্চ “শাপলা কাব অ্যাওয়ার্ড” অর্জনে দৃঢ় প্রতিজ্ঞা প্রত্যয় করেন। সেই সাথে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।