|

জৈন্তাপুরে বিভিন্ন প্রকল্প উদ্বোধন করলেন মন্ত্রী ইমরান

জৈন্তাপুর প্রতিনিধিঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি শনিবার জৈন্তাপুর উপজেলার তিনটি বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন, একটি স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সারীঘাট ইন্দার্জুর রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন।

 

এ সময় প্রধান অতিথি ইমরান আহমদ বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে একে একে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন তৈরি করে দিয়েছে । এবং যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এখনও ভবন তৈরি হয়নি অগ্রাধিকার ভিত্তিতে এসব বিদ্যালয়ে ভবন তৈরির পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সাথে সাথে লেখা পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকের সংখ্যা দ্বিগুণ করা হয়েছে। গ্রামীন রাস্তাগুলো পাকাকরণের মাধ্যমে গ্রামের লোকজনদের মহাসড়কের সাথে যোগাযোগ ব্যবস্থা উন্নীতকরনের লক্ষ্যে প্রতিটি উপজেলার কাচা রাস্তাগুলো পাকা করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

 

উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মওলা চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম, ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের প্রিন্সিপাল এনামুল হক সরদার, তৈয়ব আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মুফিজুর রহমান চৌধুরী, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের প্রিন্সিপাল ফয়জলুল হক, উপাধক্ষ্য শাহেদ আহমদ, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকা শাহনাজ আফরিন রুজি, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান ও ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের সভাপতি এখলাছুর রহমান, নিজপাট ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, লামনী গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আতাউর রহমান বাবুল, লামনীগ্রাম মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক, ইউপি সদস্য হুমায়ুন কবির খান, সমাজসেবী কবির আহমদ, আব্দুল করিম, আওয়ামী লীগ নেতা হায়দর আলী, হাসানুল হক হুসনো, নিপেন্দ্র কুমার দে, মাসুক আহমদ, আব্দুর রব, সাব্বির আহমদ, হানিফ আহমদ, সিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্নআহŸায়ক কুতব উদ্দিন, শাহিন আহমদ, যুবলীগ নেতা রাসেল আহমদ, লিকসন রায় প্রমুখ।