|

সিলেট ও হবিগঞ্জে তিন পলাতক আসামি গ্রেপ্তার করেছে র‌্যাব-৯

চেম্বার ডেস্ক: সিলেট নগরীর শাহপরান, মহাজনপট্রি ও হবিগঞ্জের চুনারুঘাট থেকে তিন পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

 

এরমধ্যে সোমবার (২৫ নভেম্বর) বিকেল সোয়া ৪ চায় শাহপরান থানার হোটেল গার্ডেন ইন এলাকা থেকে মাসুক মিয়া (৩৬) নামে এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। তিনি সিলেটের কোম্পানীগঞ্জের জালিয়ারপাড় গ্রামের শুকুর আলীর ছেলে।

 

এসময় তার কাছ থেকে নগদ তিন লাখ সতের হাজার পাঁচশত টাকা উদ্ধার করা হয়। তিনি ছাতক থানার (মামলা নং- ১১) এজহারনামীয় পলাতক আসামি। পরে তাকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

আর সোমবার (২৫ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থেকে আব্দুল আহাদ (২৫) নামে এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। সে হবিগঞ্জের চুনারুঘাটের বড়াইল গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

 

র‌্যাব জানায়, তার বিরুদ্ধে চুনারুঘাট থানায় (যার নং- ০২, ৪/১১/১৯) চুরির মামলা রয়েছে। তাকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে সোমবার (২৫ নভেম্বর) রাত ৮ টার দিকে নগরীর মহাজন পট্টি থেকে মন্টু রাহুল (২১) নামে এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। সে কাষ্টঘর সুইপার কলোনির কালু লালের ছেলে।

 

র‌্যব জানায়, তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় (মামলা নং- ০৩, ২১/০৩/১৯) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এই মামলায় সে পলাতক আসামি।

 

র‌্যাব-৯ সিলেটের (মিডিয়া অফিসার) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।