|
প্রকাশ: বৃহস্পতিবার, আপডেট : ২১ নভে ২০১৯ ০৮:১১ ঘণ্টা

কানাইঘাট গাছবাড়ীতে ছাত্র জমিয়তের কর্মী সম্মেলন সম্পন্ন

চেম্বার ডেস্ক: ছাত্র জমিয়ত বাংলাদেশ কানাইঘাটের ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়ন শাখার কর্মী সম্মেলন বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে গাছবাড়ী বাজারে একটি সেন্টারে অনুষ্ঠিত হয়।শাখা সভাপতি নুরুল আম্বিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী আব্দুল কুদ্দুস মিছবাহ ও জামাল উদ্দীনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা নুর আহমদ ক্বাসিমী। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্র জমিয়তের সভাপতি ফরহাদ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জমিয়ত ও ২০ দলের সেক্রেটারী, জেলা যুবনেতা আব্দুর রাজ্জাক, মুহিউদ্দীন সিকদার, মাওলানা এখলাছুর রহমান মেম্বার, ইউনিয়ন জমিয়ত সেক্রেটারী মাওলানা ইয়াহইয়া, উপজেলা ছাত্র জমিয়তের সেক্রেটারী সালাহ উদ্দীন। বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দীন।

 

সভায় বক্তারা বলেন, বৃটিশ বিরোধী আন্দোলন থেকে নিয়ে পাকিস্তান ও বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে জমিয়ত অসামান্য অবদান রেখেছে। জমিয়তের অতীত ইতিহাসকে স্মরণ রেখে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সদস্য সংগ্রহের মাধ্যমে দেশের আপামর ছাত্র জনতার কাছে ছাত্র জমিয়তের দাওয়াত পৌছে দিতে হবে বলেন বক্তারা পরে  বিশেষ মোনাজাত করা হয়।