|

কানাইঘাটের আ.লীগ নেতা জালাল আহমদের দাফন সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম আহ্বায়ক পৌরসভার ডালাইচর গ্রাম নিবাসী জালাল আহমদ আর নেই। সোমবার (১৮ নভেম্বর) সকালে বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন সাথে সাথে পৌনে ১১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষণা করেন। ইন্নান্নিলাহি……..রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ আওয়ামী লীগ নেতা জালাল আহমদের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা, সূধীজন, কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ তার ডালাইচর গ্রামের বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারের সদস্যদের সান্ত্বনা প্রদান করেন। সোমবার রাত ৮টায় জালাল আহমদের জানাজার নামাজ কানাইঘাট দারুল উলূম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক পৌর মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক জামাল উদ্দিন সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের হাজারো মানুষ শরীক হন।

জানা যায়, জালাল আহমদ সদ্য বিলুপ্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি পূর্বে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কৃষকলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। জানাযা শেষে জালাল আহমদের লাশ ডালাইচর গ্রামের কবরস্থানে দাফন করা হয়। এদিকে প্রবীণ আওয়ামী লীগ নেতা দলের একনিষ্ঠ নিবেদিত প্রাণকর্মী জালাল আহমদের মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন সিলেট-৫ আসনের সাংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।