|

কানাইঘাট আ.লীগের সভাপতি লুৎফুর, সম্পাদক অধ্যক্ষ সিরাজ

চেম্বার ডেস্ক: দীর্ঘ ৮ বছর পর কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে।

 

সোমবার কানাইঘাট পূর্ব বাজারে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। উক্ত অধিবেশনে সমঝোতার মধ্যে দিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদের নাম ঘোষণা করা হয়।

 

কমিটিতে সভাপতি পদে কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে সিনিয়র যুগ্ন-আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

 

দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান। সভার শুরুতে প্রয়াত উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম।

 

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ এবং আওয়ামী লীগ নেতা সাবেক ছাত্রনেতা নাজমুল ইসলাম হারুনের যৌথ পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আরমান আহমদ শিপলু, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, সদস্য এডভোকেট জাহাঙ্গীর আলম, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী প্রমুখ।

 

সম্মেলনে জেলা ও মহানগর এবং উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।