|

উপজেলা ও পৌর কমিটি নিয়ে সিলেট জেলা বিএনপির পরামর্শ সভা কাল

ডেস্ক রিপোর্ট: সিলেট জেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠানের লক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় টীমের নির্দেশনা ও জেলা আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে এক পরামর্শ সভার আয়োজন করা হয়েছে। উক্ত সভা আগামীকাল মঙ্গলবার সকাল ১০ টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে স্ব স্ব উপজেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দকে তাদের সভার সময়ের শিডিউল ও আমন্ত্রণ পত্র প্রেরণ করা হয়েছে। গুরুত্বপূর্ণ এই পরামর্শ সভায় যথা সময়ে উপস্থিত থাকার জন্য সকল উপজেলা ও পৌর কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, ১ম সহ-সভাপতি, ১ম যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণকে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। এছাড়াও উপজেলা সমূহের ক্ষেত্রে সংশ্লিষ্ট উপজেলার ইউনিয়ন শাখা সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং পৌর শাখার ক্ষেত্রে সংশ্লিষ্ট ওয়ার্ড শাখার সভাপতি-সাধারণ সম্পাদক ও নির্বাচিত দলীয় কাউন্সিলারগণকে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।
জেলা আহ্বায়ক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা ও পৌর শাখা সমুহের সময়ের শিডিউল হলো:-
মঙ্গলবার সকাল ১০টায় জৈন্তাপুর উপজেলা, সাড়ে ১০টায় গোয়াইনঘাট উপজেলা, ১১টায় দক্ষিণ সুরমা উপজেলা, সাড়ে ১১টায় ফেঞ্চুগঞ্জ উপজেলা, ১২টায় বালাগঞ্জ উপজেলা, সাড়ে ১২টায় কোম্পানীগঞ্জ উপজেলা, ১টায় বিশ^নাথ উপজেলার সভা।
এছাড়া বেলা ২টায় ওসমানীনগর উপজেলা, আড়াইটায় (২.৩০) গোলাপগঞ্জ উপজেলা, ৩টায় বিয়ানীবাজার উপজেলা, সাড়ে ৩টায় বিয়ানীবাজার পৌর, ৪টায় জকিগঞ্জ পৌর, সাড়ে ৪টায় জকিগঞ্জ উপজেলা, ৫টায় কানাইঘাট পৌর, সাড়ে ৫টায় কানাইঘাট উপজেলা এবং সন্ধ্যা ৬টায় সিলেট সদর উপজেলা বিএনপির পরামর্শ সভা অনুষ্ঠিত হবে।