|

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিনিয়র ফেলো হলেন বিএনপি নেতা মাহবুব ফয়সল

ডেস্ক রিপোর্ট: ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক সিনিয়র ফেলো হলেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল।
মঙ্গলবার রাজধানীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে সিনিয়র ফেলোশিপ প্রশিক্ষণ কর্মশালা শেষে অ্যাওয়ার্ড গ্রহণের মধ্য দিয়ে তিনি রাজনৈতিক সিনিয়র ফেলো হন। উল্লেখ্য, সারাদেশ থেকে বিএনপি, আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাদের অংশগ্রহনে এসপিএল এর এসএলএফ প্রোগ্রামে সিলেট জেলা বিএনপির প্রতিনিধি হিসাবে তিনি গ্র্যাজ্যুয়েশন সম্পন্ন করেন। গত ৩,৪ ও ৫ নভেম্বর ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের ২য় ব্যাচের পলিটিক্যাল ফেলো হিসাবে অংশগ্রহণকারী রাজনৈতিক দলের নেতাদের এ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করা হয়। এর আগে ২৪, ২৫ ও ২৬ সেপ্টেম্বর অংশগ্রহনকারী নেতাদের নিয়ে ২য় ব্যাচের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সর্বশেষ ৫ নভেম্বর অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট গ্রহণের মধ্য দিয়ে ২টি ব্যাচের কার্যক্রমের সমাপ্তি ঘটে।
অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব) ফারুক খান, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশ চ্যাপ্টারের প্রধান ক্রেটি ক্রু উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি